• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কিশোরীকে বিয়ের প্রস্তাব দিয়ে ধর্ষণ, থানেতে গ্রেফতার আভিযুক্ত যুবক

  • By Oneindia Bengali Digital Desk
  • |

পুণে, ২৭ অক্টোবর : ১৭ বছরের এক কিশোরীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগে থানে থেকে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে চলতি বছরের শুরুর দিকে কিশোরীর সঙ্গে সোস্যাল মিডিয়ায় আলাপ হয় অভিযুক্ত যুবকের। এরপর দীর্ঘদিন তাদের মধ্যে আলাপচারিতা চলেতে থাকে।

দুজনের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক তৈরি হয়। আর সেই সুযোগ নিয়ে কিশোরীকে নানা প্রতিশ্রুতি দিতে শুরু করে ওই যুবক। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে থানের একটি স্থানীয় হোটেলে আসতে বাধ্য করা হয় কিশোরীকে। এরপর সেখানেই তাকে একাধিকবার ধর্ষণ করা হয় বলে অভিযোগ কিশোরীর।

কিশোরীকে বিয়ের প্রস্তাব দিয়ে ধর্ষণ, থানেতে গ্রেফতার আভিযুক্ত যুবক

এর পর থেকেই পলাতক হয়ে যায় অভিযুক্ত যুবক। যখন জানতে পারে ওই কিশোরী গর্ভবতী হয়ে পড়েছে তখন তাকে গর্ভপাত করার জন্য লাগাতার হুমকি দিতে থাকে। অসহায় কিশোরী একাধিকবার অভিযুক্ত যুবকের পরিবারের সঙ্গে দেখা করলেও কোন লাভ হয়নি তাতে।

অবশেষে বাধ্য হয়ে গত বুধবার পুলিশের কাছে অভিযোগ জানায় কিশোরী। অভিযোগ পেয়েই পুলিশ তাড়াতাড়ি ব্যবস্থা গ্রহণ করে। অভিযুক্তকে প্রথমে আটক করা হয়। অভিযুক্তের বিরুদ্ধে পুলিশ ৩৭৬ ধারায় ধর্ষণের মামলা রুজু করেছে। এর পর তাকে গ্রেফতার করা হয় বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

English summary
Girl raped by man she met on social media
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X