• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জৈশ-ই-মহম্মদ নয় জৈশ-ই-শয়তান! ইমরানকে কড়া আক্রমণ ওয়াইসির

নির্দোষের মুখোশ ছাড়ুন। পুলওয়ামায় জঙ্গি হামলা নিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে এই ভাষাতেই আক্রমণ করলেন এআইএমআইএম প্রধান আসাদুদ্দিন ওয়াইসি। টিভির সামনে বসে ভারতেকে বার্তা দেওয়া ছাড়ুন। পাকিস্তানের প্রধানমন্ত্রীর উদ্দেশে এমনটাও বলেছেন ওয়াইসি।

জৈশ-ই-মহম্মদ নয় জৈশ-ই-শয়তান! ইমরানকে কড়া আক্রমণ ওয়াইসির

তোমরাই শুরু করেছ। এটাই প্রথমবারের হামলা নয়। এর আগে পাঠানকোট, উড়ির ঘটনার কথা স্মরণ করিয়েছেন তিনি। পুলওয়ামার ঘটনার কথাও উল্লেখ করেছেন তিনি। পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের উদ্দেশে তিনি বলেন, নির্দোষের মুখোশ ছাড়ুন। মুম্বইয়ের র‍্যালিতে এমনটাই বলেছেন এআইএমআইএম প্রধান আসাদুদ্দিন ওয়াইসি।

ওয়াইসি বলেছেন, ১৪ ফেব্রুয়ারি পুলওয়ামায় ৪০ সিআরপিএফ জওয়ান হত্যার ঘটনার পিছনে রয়েছে পাকিস্তান। তাঁর অভিযোগ, পাকিস্তান সরকার, সেনা এবং আইএসআই এই হামলার পিছনে রয়েছে।

পাকিস্তান ভিত্তিক জঙ্গি সংগঠন জৈশ-ই-মহম্মদকেও পুলওয়ামায় হামলা নিয়ে আক্রমণ করেছেন ওয়াইসি। তিনি বলেন, মহম্মদ কখনই মানুষকে হত্যার কথা বলেননি। জৈশ-ই-মহম্মদকে জৈশ-ই-শয়তান বলে কটাক্ষ করেন ওয়াইসি। মাসুদ আজহার মৌলনা হতে পারেন না বলেও মন্তব্য করেন আসাদুদ্দিন ওয়াইসি। লস্কর-ই-তৈবাকে লস্কর-ই শয়তান বলেও কটাক্ষ করেন তিনি। পাকিস্তানকে ভারতীয় মুসলিমদের কথা না ভাবলেও চলবে বলে মন্তব্য করেন তিনি। কেননা জিন্নার আবেদন অগ্রাহ্য করে ১৯৪৭-এ তাঁরা ভারতে থেকে গিয়েছিলেন।

English summary
Drop your mask of innocence, AIMIM Chief Asaduddin Owaisi tells Pakistan PM Imran Khan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X