জয় শাহের বিরুদ্ধে নতুন করে কোনও প্রতিবেদন নয়, দ্য ওয়্যারকে নির্দেশ আদালতের

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

অমিত শাহ পুত্র জয় শাহের সংস্থাকে নিয়ে নতুন করে কিছু লিখতে পারবে না সংবাদ সংস্থা দ্য ওয়্যার। জয় শাহের দায়ের করা মানহানি মামলার শুনানিতে এমনই নির্দেশ দিল আহমেদাবাদ আদালত। জয় শাহের সম্মানের সঙ্গে বাঁচার অধিকার রক্ষা করতেই আদালতের এই সিদ্ধান্ত বলে জানা গিয়েছে।

জয় শাহের বিরুদ্ধে নতুন করে কোনও প্রতিবেদন নয়, দ্য ওয়্যারকে নির্দেশ আদালতের

তবে দ্য ওয়্যারের পক্ষের কোনও বক্তব্য শোনার আগেই আদালত এই নির্দেশ দিয়েছে বলে জানা গিয়েছে। এদিন আহমেদাবাদ আদালতের বিচারক বি কে দাসোন্ডি বলেন, বিপক্ষকে (দ্য ওয়্যার) কোনও নোটিস না পাঠিয়েই আবেদনকারীকে এই ইনজাংশন মঞ্জুর করা হল। এক্ষেত্রে বিপক্ষকে নোটিস জারি করা পর্যন্ত অপেক্ষা করা হলে তাদের পরবর্তী প্রতিবেদনে আবেদনকারীর আরও বেশি সম্মানহানি করা হত। ফলে প্রত্য়ক্ষ বা পরোক্ষ কোনওভাবেই বা কোনও মাধ্যমেই আবেদনকারীকে নিয়ে কোনও রকম মন্তব্য বা প্রতিবেদনে নিষেধাজ্ঞা জারি করা হল।

এদিকে এই শুনানিতে দ্য ওয়্যারের পক্ষের কোনও বক্তব্য শোনার আগেই আদালত এই নির্দেশ দিয়েছে বলে জানা গিয়েছে। এই নির্দেশকে চ্যালেঞ্জ জানিয়ে উচ্চ আদালতে মামলা করা হবে বলে দ্য ওয়্যারের পক্ষ থেকে জানানো হয়েছে। তাদের দাবি, জয় শাহের পক্ষের আইনজীবী রিপোর্টে সত্যি কথার কোনও উল্লেখ করা হয়নি। এমনকি সেখানে অনেক সংবাদ সংস্থার বিরুদ্ধে কোনও মজবুত অভিযোগও করা হয়নি।

[আরও পড়ুন: জয় শাহের সংস্থায় কোনও দুর্নীতি নেই, ছেলে প্রসঙ্গে প্রথম মুখ খুলে দাবি অমিত শাহের]

English summary
Ahmedabad Court bars the wire from publishing anymore article on Jay Shah, The Wire will challenge the order.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.