• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

৬০০ ছাড়িয়ে গিয়েছে ওমিক্রন সংক্রমণ, স্বস্তি বাড়াচ্ছে দেশের দৈনিক করোনা গ্রাফ

Google Oneindia Bengali News

ওমিক্রন ভ্যারিয়েন্টের সংক্রমণ দেশে ৬০০ পার করে গেলেও গত ২৪ ঘণ্টায় দেশের দৈ১নিক করোনা গ্রাফ কিন্তু স্বস্তি জাগাচ্ছে। গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসের সংক্রমণে আক্রান্ত হয়েছেন ৫৫৩১ জন। দেশে দৈনিত সুস্থতার সংখ্যা ৭১৪১ জন। সুস্থতার তার বেড়ে হয়েছে ৯৮.৪০ শতাংশ। গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসের সংক্রমণ মারা গিয়েছেন ৫৭৮ জন।

 বাড়ল ওমিক্রন আক্রান্তের সংখ্যা

বাড়ল ওমিক্রন আক্রান্তের সংখ্যা

দেেশ ওমিক্রন আক্রান্তের সংখ্যা ৬০০ পার করে গিেয়ছে। সংক্রমণে মহারাষ্ট্রকে ছাপিয়ে গিয়েছে দিল্লি। সেখানে ওমিক্রন আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১৪২ জন। তারপরেই রয়েছে মহারাষ্ট্র। সেখানে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ১৪১ জন। তারপরেই রয়েছে কেরল। কেরলে ওমিক্রন সংক্রমিত হয়েছেন ৫৭ জন। গুজরাতে ওমিক্রন আক্রান্তের সংখ্যা ৪৯। রাজস্থানে ৪৭ জন ওমিক্রন ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তামিলনাড়ুতে ওমিক্রন আক্রান্তের সংখ্যা ৩৪ জন। কর্নাটকে ওমিক্রন ভ্যারিয়েন্টে আক্রান্ত হয়েছে ৩১ জন। গোটা দেশেই ওমিক্রন আক্রান্তের সংখ্যা বাড়তে শুরু করেছে।

 দেশে কমল দৈনিক সংক্রমণ

দেশে কমল দৈনিক সংক্রমণ

গত ২৪ ঘণ্টায় দেশে দৈিনক করোনা সংক্রমণ কমল। একদিনে মোট আক্রান্ত হয়েছেন ৬,৫৩১ জন। দেশে অ্যাক্টিভ রোগীর সংখ্যা কমে গিয়েছে। সুস্থতার সংখ্যা বেড়েছে দেশে। সুস্থতার সংখ্যা বেড়ে হয়েছে ৯৮.৪০ শতাংশ হয়েছে। সুস্থ হয়ে উঠেছেন ৭,১৪১ জন। গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসের সংক্রমণে মারা গিয়েছেন ৫৭৮ জন। দৈনিক করোনা মৃতের সংখ্যা বেড়েেছ। সেটাই ভাবিয়ে তুলেছে। যদিও ওমিক্রন ভ্যারিয়েন্টের সংক্রমণে মৃত্যুর ঘটনা একটাও বাড়েনি।

 ওমিক্রন সংক্রমণে মৃত্যু

ওমিক্রন সংক্রমণে মৃত্যু

অস্ট্রেলিয়ায় ওমিক্রন ভ্যারিয়েন্টের সংক্রমণে মারা গিয়েছেন ১ জন। অস্ট্রেলিয়ার নিউ সাউথ ওয়েলসে ওমিক্রন আক্রান্ত হয়ে এই প্রথম মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। সিডনির বাসিন্দা তিনি। ৮০ বছর বয়স ওই ব্যক্তি। তিনি করোনার দুটি টিকা নিয়েছিলেন বলে জানিয়েছে সেদেশের স্বাস্থ্য দফতর। অস্ট্রেলিয়ায় সফররত ইংল্যান্ড ক্রিকেট টিমের দুই সাপোর্ট স্টাফ করোনা আক্রান্ত হয়েছে। তাঁদের পরিবারের দুই সদস্যও করোনা আক্রান্ত হয়েছেন। তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভাবাচ্ছে নির্বাচন

ভাবাচ্ছে নির্বাচন

করোনা ভাইরাসের সংক্রমণের মাঝে কীভাবে ভোট করানো হবে ৫ রাজ্যের তা নিয়ে আলোচনা শুরু হয়ে গিয়েছে। এলাহাবাদ হাইকোর্ট সতর্ক করার পরেই নড়েচড়ে বসেছে নির্বাচন কমিশন। কীভাবে ওমিক্রন সংক্রমণের মধ্যে ৫ রাজ্যের বিধানসভা ভোট হবে তা নিয়ে আজ স্বাস্থ্যমন্ত্রকের সঙ্গে বৈঠক করছেন নির্বাচন কমিশনের প্রতিনিধিরা। কারণ ফেব্রুয়ারিতেই করোনা সংক্রমণের থার্ড ওয়েভ আছড়ে পড়বে দেশে এই নিয়ে সতর্ক করেছে গবেষকরা।

English summary
Coronavirus update news
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X