• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোন অপরাধে হিন্দুরা কংগ্রেসকে শাস্তি দেবেন - বিকাশের বুলি ছেড়ে চেনা ছকে ফিরলেন মোদী

গত পাঁচ বছরে তাঁর মুখে শোনা গিয়েছে শুধুই বিকাশের কথা। কিন্তু লোকসভা ভোটের আগে সেসব ছেড়ে মোদী ফিরলেন হিন্দুত্বের চেনা ছকেই। মহারাষ্ট্রের ওয়ার্ধায় এক জনসভায় প্রধানমন্ত্রী অভিযোগ করলেন, কংগ্রেস দল তাদের 'ভোট-ব্যাঙ্ক রাজনীতি'-র জন্য 'হিন্দু সন্ত্রাসবাদ' শব্দবন্ধটি ব্যবহার করেছে, এবং এইভাবে তারা কোটি কোটি হিন্দুর নাম সন্ত্রাসবাদের সঙ্গে জড়িয়ে তাদেরকে অপমান করেছে। তাই তাদের ভোটে শাস্তি দিতে হবে।

শান্তিপ্রিয় হিন্দুদের সন্ত্রাসে জড়িয়েছে কংগ্রেস বললেন মোদী

ওয়ার্ধায় মোদীর ওই জনসভা দিয়েই মহারাষ্ট্রে বিজেপি-শিবসেনার নির্বাচনী প্রতচারের আনুষ্ঠানিক সূচনা হয়। সভায় মোদী দাবি করেন, গত ৫০০০ বছরের হিন্দু সংস্কৃতিতে কংগ্রেস ও এনসিপি দলই প্রথম শান্তিপ্রিয় হিন্দুদের সন্ত্রাসবাদী বলে বিশ্বের সামনে তাদের মাথা হেট করে দিয়েছে। ভরা সবায় তিনি প্রশ্ন ছুঁড়ে দেন হাজার হাজার বছরের ইতিহাসে হিন্দুদের কি কখনও কোনও সন্ত্রাসবাদের ঘটনায় জড়িত থাকতে দেখা গিয়েছে?

[আরও পড়ুন: ২০১৯ লোকসভায় উত্তরপ্রদেশে কার দখলে কটি আসন, সমীক্ষার ফলে স্পষ্ট হল আভাস ]

তবে তাঁর মতে হিন্দুরাও এখন আর বসে নেই। তারা জেগে উঠছে। এই কংগ্রেস হিন্দুদের সন্ত্রাসবাদী বলে যে অপরাধ করেছে ভোটে তার সাজা দিতে দেশবাসী প্রস্তুত বলে দাবি করেন তিনি। আর সেই কারণেই যেসব কেন্দ্রে হিন্দু ভোটারের সংখ্যা বেশি সেখানে কংগ্রেস নেতারা ভোটে লড়তে ভয় পাচ্ছেন বলে দাবি করেন তিনি।

[আরও পড়ুন: নতুন দল গড়লেন তেজ প্রতাপ, লালুপ্রসাদের দুই ছেলে ভোট ময়দানে সম্মুখ সমরে]

এদিন তিনি হিন্দুদের সঙ্গে সঙ্গে একই সঙ্গে এয়ারস্ট্রাইকের সত্যতা নিয়ে প্রশ্ন তোলা নিয়েও কংগ্রেসকে আক্রমণ করেন। দাবি করেন হিন্দুদের, ভারতীয় সেনাদের অপমান করছে কংগ্রেস। আর এইভাবে তারা পাকিস্তানে জনপ্রিয়তা পাচ্ছে বলেও দাবি করেন প্রধানমন্ত্রী মোদী। তিনি বলেন জনতাকে বেছে নিতে হবে, ভারতীয় নায়ক চান তাঁরা, নাকি পাকিস্তানি নায়ক।

[আরও পড়ুন: ২০১৯ বাংলার ভোটযুদ্ধে গুরুত্বপূর্ণ আসন শ্রীরামপুর, এলাকার রাজনৈতিক পরিসংখ্যান কী বলছে]

English summary
Narendra Modi has accused the Congress party of coining the term 'Hindu Terror' for its 'vote-bank politics' and thereby insulting crores of Hindus.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X