চণ্ডীগড়ের বর্ণিকাকাণ্ডে বিজেপি নেতার অভিযুক্ত ছেলের জামিন ঘিরে এই নির্দেশ

  • Posted By:
Subscribe to Oneindia News

রাতের চণ্ডীগড়ের রাস্তায় ডিজে বর্ণিকা কুণ্ডুকে ধাওয়া করার অভিযোগ ছিল হরিয়াণার বিজেপি প্রেসিডেন্ট সুভাষ বারালার ছেলে বিকাশ বারার বিরুদ্ধে। এরপর ৯ অগাস্ট গত বছরে গ্রেফতার হয় অভিযুক্ত বিকাশ। আর সেই ঘটনার ৫ মাসের মাথায় বৃহস্পতিবার ১১ জানুয়ারি জামিনে মুক্তি দেওয়া হল অভিযুক্ত বিকাশকে।

চণ্ডীগড়ের বর্ণিকাকাণ্ডে বিজেপি নেতার অভিযুক্ত ছেলের জামিন ঘিরে এই নির্দেশ

[আরও পড়ুন:'জঙ্গিরা আমাদের ভাই, শহিদ' বিজেপির শরিকদলের বিধায়কের মন্তব্যে বিতর্ক]

বৃহস্পতিবার পাঞ্জাব ও হরিয়না হাইকোর্ট, ধাওয়া করার অভিযোগে ধৃত বিকাশকে জামিনে মুক্তি দিয়েছে। ২০১৭ সালের ৪ অগাস্ট বিকাশ ও তার বন্ধু আশিষ কুমারের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়। অভিযোগ, ছিল চণ্ডীগড়ে রাতে বর্ণিকা কুণ্ডু নামে এক ডিস্কো জোকির গাড়ির পিছনে ধাওয়া করে বিকাশরা। আইএস অফিসার কন্যা বর্ণিকার দাবি ছিল, বিকাশরা তাঁকে আটকে অপহরণের চেষ্টা করতে চান।

২৯ বছর বয়সী বর্ণিকার সঙ্গে ঘটে যাওয়া সেই ঘটনাকে ঘিরে তোলপাড় হয় গোটা দেশ। অভিযুক্তদের বিরুদ্ধে , পুলিশে অভিযোগ দায়ের করতে গেলেও , পুলিশ সেই অভিযোগ নেয়নি। পরে, সেই ঘটনার জেরে দেশ জোড়া প্রতিবাদ বিক্ষোভ উঠে এলে , সেই অভিযোগ নিতে বাধ্য হয় পুলিশ, ও শুরু হয় তদন্ত। তদন্তে ধরা পড়ে বিকাশ ও তার সঙ্গী।

[আরও পড়ুন:গরু চুরির অভিযোগে যোগীর রাজ্যে দুই দলিত যুবককে মারধরের অভিযোগ]

English summary
Five months after he was arrested for allegedly stalking Chandigarh-based DJ Varnika Kundu, Vikas Barala was granted bail by the Punjab and Haryana high court on Thursday. He was arrested on August 9, 2017.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.