• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপির প্রার্থী হচ্ছেন ধোনি! ২০১৯-এ গম্ভীরের পর টার্গেট প্রাক্তন ভারত অধিনায়ক

বেশ কিছুদিন ধরে গৌতম গম্ভীরের সঙ্গে বিজেপির সংযোগ নিয়ে জল্পনা চলছিল, তাঁকে প্রার্থী করা হতে পারে নয়া দিল্লির কোনও আসন থেকে, এমনও শোনা যাচ্ছিল। এবার সেই তালিকায় উঠে এল ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনীর নামও। এবার লোকসভা বাজিমাত করতে তারকাদের উপরই ভরসা করছে বিজেপি।

vবিজেপির প্রার্থী হচ্ছেন ধোনী! ২০১৯-এ গাম্ভীরের পর টার্গেট প্রাক্তন ভারত অধিনায়ক

কপিল দেব থেকে শুরু করে গৌতম গম্ভীর, এবার মহেন্দ্র সিং ধোনিকে বিজেপির তরফে প্রার্থী করার প্রস্তাব দেওয়া হয়েছে বলে সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে। সম্প্রতি বিজেপির জনসংযোগ যাত্রায় দেশের বিশিষ্টদের কাছে গিয়ে বিজেপি সমর্থন আদায় করছে। সেই কর্মসূচিতেই গৌতম গম্ভীরের পাশাপাশি ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন বিশ্বজয়ী অধিনায়ককেও টার্গেট করে ফেলল বিজেপি।

এক সর্বভারতীয় চ্যানেলের খবরে প্রকাশ, গৌতম গম্ভীরকে দিল্লিতে মীনাক্ষ্মী লেখির পরিবর্তে প্রার্থী করা হতে পারে। মোদীর দল তেমনই কথা চালাচ্ছেন ভারতে বিশ্বকাপ জেতানো এই ওপেনারের সঙ্গে। ক্রিকেটের বাইরে গম্ভীর সমাজসেবামূলক কাজকর্মের সঙ্গে জড়িত। দিল্লিতে তাঁর জনপ্রিয়তাও প্রশ্নাতীত। তাই তাঁকে প্রার্থী করার দিকে ঝুঁকেছে বিজেপি।

[আরও পড়ুন: ২০১৯-এ মোদীর উত্তরসূরি কে, অবলীলায় সেই প্রশ্নের উত্তর দিলেন সুদক্ষ রাজনীতিবিদ ]

সেইসঙ্গে বিশ্বজয়ী প্রাক্তন অধিনায়কের দিকেও হাত বাড়িয়েছে বিজেপি। ধোনিকে ঝাড়খণ্ড থেকে প্রার্থী করা হতে পারে। বিশ্বকাপ জেতানো জুটির জনপ্রিয়তাকে এবার ভোট ময়দানে কাজে লাগাতে চাইছে বিজেপি। বিজেপির পক্ষ থেকে এমন দাবিও করা হয়েছে, যদি ধোনি-গাম্ভীরদের মতো তারকারা দলে আসেন, তাঁরা হবেন দলের সম্পদ।

[আরও পড়ুন: প্রধানমন্ত্রী হচ্ছেন না মোদী! ২০১৯ লোকসভায় পরিবর্তনের বাদ্য বাজালেন বর্ষীয়ান নেতা]

এর আগেও একাধিক ক্রিকেটার ও তারকারা প্রার্থী হয়েছেন বিজেপিতে। দিল্লির প্রাক্তন অধিনায়ক কীর্তি আজাদ বিজেপির সাংসদ ছিলেন দীর্ঘদিন। বর্তমানে তিনি বিজেপির সুনজরে না থাকলেও, ২০১৯-এর দিকে চেয়ে বিশ্বকাপজয়ী দেশের প্রথম অধিনায়ক কপিল দেবকেও প্রার্থী হিসেবে চাইছে বিজেপি। তারপর গাম্ভীরের নাম তো দীর্ঘদিন ধরেই শোনা যাচ্ছিল। এখন আবার সেই তালিকায় যুক্ত হলেন মহেন্দ্র সিং ধোনি।

English summary
BJP thinks Mahendra Singh Dhoni as a candidate in 2019 Loksabha Election. BJP wants to down in vote war plenty of star candidates
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X