• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

এই সরকার আমাদের বলতে লজ্জা লাগছে! উত্তর প্রদেশের বিজেপি সাংসদের বিস্ফোরক ভিডিও টুইট কংগ্রেসের

Google Oneindia Bengali News

রবিবার রাতে নয়ডায় (Noida) বিশৃঙ্খল পরিস্থিতি। এক মহিলা বিজেপি (BJP) নেতা বলে দাবি করা শ্রীকান্ত ত্যাগীর সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়েছিলেন। তাঁরই খোঁজে তাঁর সমর্থকদের একটি দল সেক্টর ৯৩-তে গ্র্যান্ড ওম্যাক্স সোসাইটিতে ঢুক ওই মহিলার খোঁজ করতে থাকে। এই ঘটনায় শ্রীকান্ত ত্যাগীর বিরুদ্ধে মামলা করার পাশাপাশি বেশ কয়েকজনকে আটকও করেছে পুলিশ।

নয়ডায় বিশৃঙ্খল পরিস্থিতি

নয়ডায় বিশৃঙ্খল পরিস্থিতি

এক মহিলাকে নিগ্রহের অভিযোগ ওঠার পরে রবিবার রাতে নয়ডায় বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয়। বিজেপি সদস্য বলে দাবি করা শ্রীকান্ত ত্যাগীর সমর্থকরা সেক্টর ৯৩-তে গ্র্যান্ড ওম্যাক্স সোসাইটিতে ঢুকে মহিলার খোঁজ করতে থাকে।পুলিশ আসার আগে পর্যন্ত হওয়া এই ঘটনায় তীব্র উত্তেজনা তৈরি হয় এলাকায়।

বিজেপি সাংসদের ভিডিও টুইট কংগ্রেসের

এই ঘটনায় তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন গৌতম বুদ্ধ নগরের বিজেপি সাংসদ মহেশ শর্মা। সেখানে তৈরি হওয়া উত্তেজনা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন বিজেপি সাংসদ। সেই ক্ষোভের ভিডিও টুইট করে কংগ্রেস উত্তর
প্রদেশের যোগী সরকারকে নিশানা করেছে। কংগ্রেসের তরফে আরও একটি ভিডিও শেযার করা হয়েছে, যেথানে দেখা যাচ্ছে পুলিশে বিরুদ্ধে স্লোগান দেওয়া হচ্ছে।

ঘটনায় তীব্র প্রতিক্রিয়া বিজেপি সাংসদের

কংগ্রেসের পোস্ট করা ভিডিওতে শোনা যাচ্ছে বিজেপি সাংসদ মহেশ শর্মা বলছেন, পুলিশ তখনই এসেছে, যখন তিনি লভ কুমারকে ডেকে পাঠিয়েছিলেন। এখানকার সরকারকে যে তাদের, তা বলতে তিনি লজ্জা পাচ্ছেন। কীভাবে ১৫ জন ষুবক এই ধরনের সোসাইটির মধ্যে ঢুকে পড়ল, সেই
প্রশ্ন করেছেন তিনি। এর থেকে লজ্জানজক কিছু হতে পারে না, বলতে শোনা যাচ্ছে গৌতম বুদ্ধ নগরের বিজেপি সাংসদকে। এই ভিডিও রিটুইট করেছেন কংগ্রেসের জয়রাম রমেশ।

পুলিশের কড়া পদক্ষেপ

শ্রীকান্ত ত্যাগী প্রথমে দাবি করেছিলেন, তিনি বিজেপি সদস্য। যদিও পরে তা খারিজ হয়ে যায়। বিজেপি সাংসদ এবং কংগ্রেসের তীব্র প্রতিক্রিয়ার পরে তাকে ধরতে অভিযান শুরু করে পুলিশ। সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী অভিযুক্তকে গ্রেফতার করতে ২৫ হাজার টাকা পুরস্কার ঘোষণা করেছে
নয়ডা পুলিশ। এদিকে এই পরিস্থিতির মধ্যে সোমবার ওই ব্যক্তির বাড়িতে গিয়ে অবৈধ নির্মাণ ভেঙে দেয় যোগী প্রশাসন। এই ছবি যেন আগে যোগী সরকারের নেওয়া পদক্ষেপের অনুকরণ ছিল। নয়ডা পুলিশের তরফে এই ঘটনায় থানার ইনচার্জকে সাসপেন্ড করা হয়েছে।

English summary
BJP MP Mahesh Sharma publicly expresses anger against Yogi Govt over incident in Noida on Sunday night.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X