• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লালুর দল জিতলে বিহার জঙ্গিদের ডেরা হবে, বিস্ফোরক দাবি কেন্দ্রীয়মন্ত্রী নিত্যানন্দ রাইয়ের

বিহারে লালুর দল জিতলে কাশ্মীরের জঙ্গিরা ঘাঁটি গাড়বে রাজ্য। তীব্র আক্রমণে আরজেডিকে বিঁধেছেন বিজেপি মন্ত্রী নিত্যানন্দ রাই। তিনি অভিযোগ করেছেন আরজেডি জিতলে কাশ্মীর থেকে জঙ্গিলা পালিয়ে এসে বিহারে আশ্রয় নেবে। এমনই কঠিন পরিস্থিতি তৈরি হবে রাজ্যে। বিহারের বৈশালীতে নির্বাচনী প্রচারে গিয়ে এমনই বিস্ফোরক মন্তব্য করেছেন নিত্যানন্দ রাই।

বিস্ফোরক দাবি নিত্যানন্দ রাইয়ের

বিস্ফোরক দাবি নিত্যানন্দ রাইয়ের

বিহারে জেডিইউ-বিজেপি জোটের প্রবল প্রতিপক্ষ আরজেডি। কোমড় বেঁধে নামছে লালুর দল। তাতেই হয়তো ঘুম উড়েছে বিজেপির। বিহারের বৈশালীতে প্রচারে এসে বিজেপির কেন্দ্রীয় মন্ত্রী নিত্যানন্দ রাই বলেছেন আরজেডি ক্ষমতায় এলে জঙ্গিদের ডেরা হয়ে উঠবে রাজ্য। কাশ্মীর থেকে একের পর এক জঙ্গি পালিয়ে এসে বিহারে আশ্রয় নেবে। পরোক্ষে জঙ্গিদের আশ্রয়দাতা বলে লালুর দলকে আক্রমণ শানিয়েছেন বিজেপি মন্ত্রী।

পাল্টা আক্রমণ তেজস্বীর

পাল্টা আক্রমণ তেজস্বীর

নিত্যানন্দ রাইয়ের এই মন্তব্যের কড়া সমালোচনা করেছে আরজেডি। দলের মুখ্যমন্ত্রী পদপ্রার্থী তেজস্বী যাদব আক্রমণ শানিয়ে বলেছেন, বিহারের অনুন্নয়নের ইস্যু থেকে নজর ঘোরাতে বাজার গরম করছে বিজেপি নেতা মন্ত্রীরা। যেখানে বিহারে বেকারত্বের হার বেড়ে ৪৬ শতাংশ হয়ে গিয়েছে। সেই ইস্যুতে একটি শব্দও খরচ করছে না বিজেপি নেতারা। উল্টে এই বেকারত্ব আর কর্ম সংকটের পরিস্থিতি ধামাচাপা দিতে চাইছে। প্রসঙ্গত উল্লেখ্য করোনা লকডাউনের কারণে বিহারের পরিযায়ী শ্রমকিরা কাজ হারিয়ে দেশে িফরে গিয়েছেন।

বিহারের মানুষের ভাবাবেগে আঘাত

বিহারের মানুষের ভাবাবেগে আঘাত

নিত্যানন্দ রাইয়ের এই মন্তব্য বিহারের বাসিন্দাদের ভাবাবেগে আঘাত দিয়েছে বলে অভিযোগ করেছেন আরজেডি নেতা মনোজ কুমার ঝা। প্রসঙ্গত উল্লেখ্য ২০১৫ সালে ভোটের আগে বিহারে প্রচারে এসে অমিত শাহ বলেছিলেন, বিহারে বিজেপি হারলে পাকিস্তানে পটকা ফাটবে। সেই সুরই শোনা গেল নিত্যানন্দ রাইয়ের গলায়।

নীতীশই মুখ

নীতীশই মুখ

নীতীশ কুমারের জনপ্রিয়তাকে ভর করেই বিহারে ভোট বৈতরণী পার করতে চাইছেন অমিত শাহরা। জেপি নাড্ডা নিজেই ঘোষণা করেছিলেন নীতীশের নেতৃত্বে বিহারে ভোটের লড়াইয়ে সামিল হতে বিজেপির কোনও আপত্তি নেই। কিন্তু এতে প্রবল আপত্তি জানিয়ে এনডিএ জোট থেকে বেরিয়ে এসেছে এলজেপি। রাম বিলাস পাসোয়ানের ছেলে িচরাগ পাসোয়ান অভিযোগ করেছেন নীতীশ কুমার তাঁর বাবাকে অপমান করেছেন একাধিকবার।

ডিসিজিআই-এর কাছে আবেদন! এবার রাশিয়ার ভ্যাকসিনের ট্রায়াল রাজ্যের ৩ হাসপাতালে

English summary
BJP minister Nityananda Rai slams RJD ahed of Bihar assembly election 2020
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X