• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিবাহ সম্পন্ন , শিখ রীতিনীতি মেনে চার হাত এক ভগবন্ত মান-গুরপ্রীতের

Google Oneindia Bengali News

পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান আজ বৃহস্পতিবার ডাঃ গুরপ্রীত কৌরের সাথে গাঁটছড়া বাঁধলেন। গতকাল আশ্চর্যজনকভাবে তাঁরা তাঁদের বিয়ের খবর ঘোষণা করেন, আজ তাঁদের বিবাহ সম্পন্ন হল। শিখ রীতিনীতি অনুসারে ঐতিহ্যবাহী 'আনন্দ কারাজ' অনুসারে তাঁদের বিবাহের কাজ সম্পন্ন হয় একটি গুরুদ্বারে।

বিয়ের অনুষ্ঠানে কেজরিওয়াল

বিয়ের অনুষ্ঠানে কেজরিওয়াল

দিল্লির মুখ্যমন্ত্রী এবং আম আদমি পার্টির জাতীয় আহ্বায়ক অরবিন্দ কেজরিওয়াল বিয়েতে যোগ দিয়েছিলেন এবং নববিবাহিত দম্পতিকে আশীর্বাদ করেন। এএপি সাংসদ রাঘব চাড্ডা, যিনি বিবাহের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন, তিনি অনুষ্ঠানের ছবি টুইট করেন। তিনি লেখেন, "আমি আমার মায়ের সাথে এখানে এসেছি। আমি এই বিশেষ অনুষ্ঠানে মান সাহেব এবং তার পরিবারকে আন্তরিকভাবে অভিনন্দন জানাচ্ছি"।

কড়া নিরাপত্তা

কড়া নিরাপত্তা


এদিন ৩০ বছর বয়সী হরিয়ানার কুরুক্ষেত্রের পেহওয়ার বাসিন্দা ডাঃ গুরপ্রীত কৌরের সাথে ৪৮ বছর বয়সী মানের বিয়ের অনুষ্ঠানটি হচ্ছিল চণ্ডীগড়ে। সেখানে মুখ্যমন্ত্রীর বাসভবনে কঠোর নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছিল।

গুরপ্রীত কৌরের টুইট

গুরপ্রীত কৌরের টুইট


গুরপ্রীত কৌর টুইটারে নিজের একটি ছবি শেয়ার করেছেন এবং লিখেছেন, "দিন শাগনা দা চাদ্যা" (বিয়ের দিন এসে গেছে)। তিনি আম আদমি পার্টি (এএপি) নেতাদের অভিনন্দন বার্তার জন্য ধন্যবাদ জানিয়েছেন।

মানের রয়েছে দুই সন্তান

মানের রয়েছে দুই সন্তান

ভগবন্ত মান এবং ডাঃ গুরপ্রীত কৌরের পরিবার তাদের আসন্ন বিয়ের খবর ৬ জুলাই বুধবার পর্যন্ত প্রকাশ্যে আনেনি। এমনকি তাদের সম্পর্ককেও গোপন রাখা হয়েছিল। তিনি যে এভাবে বিয়ে করবেন কেউই ভাবেবি, তাই অনেকের কাছে এটা অবাক লেগেছে। এটি মানের দ্বিতীয় বিয়ে। তিনি ২০১৫ সালে তার প্রথম স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ সম্পন্ন করেন এবং তার প্রথম পক্ষের দুই সন্তান রয়েছে। মেয়ে সিরাত কৌর যার বয়স এবং ছেলে দিলশান যার বয়স ১৭।

২০১৭ সালে, মানকে আপ পাঞ্জাবের আহ্বায়ক হিসাবে নিযুক্ত করা হয়েছিল। ২০১৮ সালে তিনি আহ্বায়ক পদ থেকে পদত্যাগ করেন যখন অরবিন্দ কেজরিওয়াল মাদক মাফিয়া মামলায় মজিথিয়ার জড়িত থাকার বিষয়ে কেজরিওয়ালের অভিযোগের জন্য বিক্রম সিং মাজিথিয়ার কাছে নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করেন। ২০১৭ সালে, তিনি সুখবীর সিং বাদল এবং রবনীত সিং বিট্টুর বিরুদ্ধে জালালাবাদে বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। তিনি বাদলের কাছে ১৮,৫০০ ভোটে হেরে যান। জানুয়ারী ২০১৯ সালে, মানকে দ্বিতীয়বারের জন্য আপ পাঞ্জাবের আহ্বায়ক হিসাবে নিযুক্ত করা হয়েছিল। ২০২২ এ তিনি পাঞ্জাবের মুখ্যমন্ত্রী হন নির্বাচনে জিতে।

ছবি সৌজন্য ঃ টুইটার

English summary
punjab cm bhagwant mann ties knot today in a grand ceremony
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X