• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বর্ষবরণের রাতে উৎসবমুখর জনতার জন্য নয়া প্ল্যান বেঙ্গালুরু পুলিশের

বাগিচা শহর বেঙ্গালুরু গাছপালা ঘেরা পরিবেশের জন্য যতটা বিখ্যাত, ঠিক ততটাই বিখ্যাত এখানকার জঘন্য ট্রাফিকের জন্য। ব্যস্ত সময়ে এখানকার রাস্তায় যান চলাচল অতি বিড়ম্বনার। যাঁরা এই শহরের বাসিন্দা, তাঁরা তা ভালো করেই জানেন। বর্ষবরণের রাতে রাস্তায় নামা মানুষের ঢলকে ঠিকভাবে সামলাতে তাই নয়া পরিকল্পনা করেছে এই শহরের পুলিশ।

বর্ষবরণের রাতে উৎসবমুখর জনতার জন্য নয়া প্ল্যান বেঙ্গালুরু পুলিশের

৩১ ডিসেম্বর শহরের ফ্লাইওভারগুলিতে রাত ৯টা থেকে পরের দিন ১ জানুয়ারি ৬টা পর্যন্ত উঠতে দেওয়া হবে না। মদ খেয়ে গাড়ি চালানো, বাইক চালানো, জোরে গাড়ি চালানোর ঘটনায় কড়া ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া পার্কিং ও বিভিন্ন রাস্তায় গাড়ি ঘুরিয়ে দেওয়ার পরিকল্পনাও রয়েছে।

জানা গিয়েছে, ৩১ ডিসেম্বর রাত ৮টার পর থেকে ট্রাফিক ডাইভারশন শুরু হবে। চলবে ভোর পর্যন্ত। এমজি রোড, ওয়েব জংশন থেকে অনিল কুম্বলে সার্কেলে যান চলাচল নিয়ন্ত্রিত থাকবে। এছাড়া কাব্বন রোড, মিউজিয়াম রোড, আলসুর রোড, প্যারালাল রোডে ট্রাফিক স্বাভাবিক থাকবে।

এমজি রোড, ট্রিনিটি সার্কেল রোড, কাব্বন রোড, রেসিডেন্সি রোড, রিচমন্ড রোড, ইনফ্যান্ট্রি রোড, ব্রিগেড রোড, মিউজিয়াম রোড, রেস্ট হাউস রোড, কামরাজ রোড, সেন্ট মার্কস রোড, মগরথ রোডে পার্কিং নিয়ন্ত্রণ করা হচ্ছে। একই অবস্থা থাকছে ইন্দিরানগর সংলগ্ন এলাকায়।

এমজি রোড, ব্রিগেড রোড, চার্চ স্ট্রিট, মিউজিয়াম রোড, রেস্ট হাউস রোড, কামরাজ রোড, রেসিডেন্সি রোডে কোনও গাড়ি ৩১ ডিসেম্বর বিকেলের পর থেকে পার্ক করা যাবে না।

English summary
Bengaluru Traffic Police has put a plan of action in place for December 31
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X