• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'ইতালির চশমা খুেল দেখুন রাহুল বাবা', উন্নয়ন নিয়ে কংগ্রেসকে খোঁচা অমিত শাহের

Google Oneindia Bengali News

অরুণাচল প্রদেশ সফরে গিয়ে কংগ্রেন সেনা রাহুল গান্ধীকে নিশানা করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি তীব্র আক্রমণ শানিয়ে বলেছেন, 'আগে ইতালি থেকে বেরিয়ে আসুন রাহুল বাবা, তারপরে তো দেশের উন্নয়ন তাঁর চোখে পড়বে। ইতািলর রঙিন চশমা পরে রয়েছেন তিনি।'

ইতালির চশমা খুেল দেখুন রাহুল বাবা, উন্নয়ন নিয়ে কংগ্রেসকে খোঁচা অমিত শাহের

অরুণাচল প্রদেশ সফরে গিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সেখানে নামসাই জেলায় ১০০০ কোটি টাকার একটি উন্নয়ন মূলক প্রকল্পের শিলান্যাস করেছেন তিনি। সেখােনইএকটি অনুষ্ঠনে কংগ্রেসকে তীব্র আক্রমণ শানিয়েছেন অমিত শাহ। তিনি তীব্র নিশানা করে বলেছেন, 'গত ৮ বছরে কংগ্রেস একটি কাজ করেনি। এরা চোখ বন্ধ করেই ঘুম থেকে ওঠেন। রাহুল বাবার উচিত ইতালিক চশমা খুলে দেখা অরুণাচল প্রদেশে কতটা কাজ করেছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং মুখ্যমন্ত্রী পেমা খান্ডু।'

এদিন অমিত শাহ বলেছেন পরশুরাম কুণ্ডের সঙ্গে রেলযোগাযোগ তৈরি করতে চাইছে কেন্দ্র। অরুণাচল প্রদেশের সড়ক যোগাযোগ আরও উন্নত করা হচ্ছে। ইতিমধ্যেই মোদী সরকার একাধিক রাস্তা তৈরি করেছেন এই রাজ্যে। সেই সঙ্গে অরুণাচল প্রদেশের পর্যটন শিল্পকেও আরও উন্নত করে তোলার চেষ্টা করা হচ্ছে। সড়ক যোগাযোগ উন্নত হলেই পর্যটন শিল্প আরও উন্নত হবে। এখনও পর্যন্ত ৭৮৬ কোটি টাকার উন্নয়নের প্রকল্পের কাজ হয়েছে অরুণাচল প্রদেশে। ৩৩ হাজারের বেশি পরিবার এবং ৮০০ স্বনির্বভর গোষ্ঠি উপকৃত হয়েছে নানা কেন্দ্রীয় প্রকল্পের মাধ্যমে।

প্রসঙ্গত উল্লেখ্য গত পরশু অর্থাৎ শুক্রবার লন্ডনে কেমব্রিজ বিশ্ববিদ্যালয়ের একটি অনুষ্ঠানে যোগ দিেয় মোদী সরকারের বিরুদ্ধে একের পর এক আক্রমণ শানিয়ে গিয়েছেন রাহুল গান্ধী। তিনি অভিযোগ করেছিলেন প্রতিবাদীদের কষ্ঠ রোধ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি কারোর কথা শুনতে চান না। রাহুল গান্ধী অভিযোগ করেছেন বিজেপি সরকারের শাসনকােল ভেঙে পড়েছে ভারতের গণতন্ত্র। অথচ এই গণতন্ত্রই ভারতের সবচেয়ে বড় সম্পদ। মোদী সরকারের শাসনকালে দেশে কর্মসংস্থান নেই বললেই চলে। এমনকী মোদী সরকারের বিদেশনীতিরও সমালোচনা করেছেন রাহুল গান্ধী।

কয়েকদিন আগে অরুণাচল প্রদেশে চিনের দখলদারি নিয়ে মোদী সরকারের বিরুদ্ধে সরব হয়েছিলেন রাহুল গান্ধী। তিনি অভিযোগ করেছিলেন চিন ভারতের ভূখণ্ডে পা রেখেছে সেটা জানাতে ভয় পাচ্ছেন মোদী সরকার। বিজেপি ক্ষমতায় আসার পর থেকেই প্রতিবেশী রাষ্ট্রগুলির সঙ্গে বিরোধ বেড়েছে ভারতের । এমন অভিযোগ করেছিেলন রাহুল গান্ধী।

English summary
Amit Shah attack Raul Gadhi over development issue from Arunachal Pradesh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X