• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল: ডায়মন্ড কুপন ব্যবহার করে জমিয়ে করুন পুজোর কেনাকাটা

Google Oneindia Bengali News

গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল নিয়ে ফের একবার হাজির হয়েছে অ্যামাজন। উৎসবের মরসুমে এই উদ্যোগ নিয়ে মানুষের মধ্যে বিপুল আগ্রহ রয়েছে। গোটা মাস ধরেই এই অফার চলবে। অ্যামাজন মানেই বিপুল পণ্যসম্ভার এবং নানাবিধ ডিল-ডিসকাউন্টের ছড়াছড়ি। অ্যামাজনে এবারও প্রায় সবকটি বিভাগে একাধিক অন্যের উপরে দারুণ সমস্ত অফার এবং ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। পাশাপাশি এইচডিএফসি ব্যাঙ্কের সঙ্গে জুটি বেঁধে গ্রাহকদের অতিরিক্ত ১০ শতাংশ ডিসকাউন্টও দেওয়া হবে কেনাকাটায়। একদিকে যেমন রয়েছে নো-কস্ট ইএমআই অপশন, অন্যদিকে এক্সচেঞ্জ অফার সহ আরও নানাবিধ সুযোগ সুবিধা শুধুমাত্র গ্রাহকদের জন্য।

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভালে চলছে দারুণ অফার

উৎসবের মরসুমে এই সেলে অ্যামাজন গ্রাহকদের পকেটের দিকেও নজর দিয়েছে। আপনি নিশ্চয়ই খেয়াল করেছেন অ্যামাজন অ্যাপে 'ডায়মন্ড' অফার করা হচ্ছে প্রত্যেকটি কেনাকাটার উপরে। এই ডায়মন্ড পয়েন্ট হল শুধুমাত্র কেনাকাটা নয়, গেম খেলা, মিনি টিভি দেখা এবং অ্যামাজনে অন্য আরও বেশ কয়েকটি অ্যাকটিভিটিতে ছাড়ের ক্ষেত্রে বিশেষ ভূমিকা পালন করবে। আপনি ডায়মন্ড পয়েন্ট রিডিম করে কেনাকাটা করতে পারবেন।

অ্যামাজন অ্যাপে হোমপেজে ডায়মন্ড কার্ড রয়েছে। ডায়মন্ড দিয়ে কী কী অফার আপনি পেতে পারেন তার একটি তালিকাও রয়েছে। সেই তালিকা থেকে আপনি সিলেক্ট করে কুপন কালেক্ট করুন ডায়মন্ডের বিনিময়ে। এবং নিশ্চিন্তে কেনাকাটা করুন।

ন্যূনতম কেনাকাটার শর্ত পূরণ করতে পারলেই এই কুপনগুলি অটো অ্যাপ্লাই হয়ে যাবে। অ্যামাজনে আপনি যে ডায়মন্ডগুলি কালেক্ট করেছেন সেগুলিকে এক্সচেঞ্জ করতে পারবেন ক্যাশব্যাক অফারের মাধ্যমে। যেমন ধরুন আপনি ৩০০ টাকা পেতে পারেন সঙ্গে ১৫০০ ডায়মন্ড ন্যূনতম তিন হাজার টাকার কেনাকাটায়। যত বেশি ডায়মন্ড পাবেন তত বেশি আপনি ক্যাশব্যাক পাবেন এই দ্য গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেলে

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X