• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'যাঁরা কেবল স্লোগান তৈরির ব্যবসায় থাকেন তাঁরা জোট-ধর্ম নিয়ে কথা বলছেন', কিশোরকে একহাত মোদীর

  • |

বিহারে জেডিইউয়ের সঙ্গে হাত মিলিয়ে বিজেপি-র জোট গড়ার পর এবার মধুচন্দ্রিমায় কার্যত বিষাদের সুর। নাগরিকত্ব ইস্যুতে বিজেপির বিরোধিতায় নেমে এসেছে বিহারের জেডিইউ। নীতীশের পার্টির সর্বভারতীয় ভাইস প্রেসিডেন্ট তথা দেশের রাজনৈতিক পরামর্শদাতা প্রশান্ত কিশোর ইতিমধ্যেই বিজেপি বিরোধী সর আরও চড়িয়ে দিয়েছেন। এরপর এবার পাল্টা তোপ প্রশান্ত কিশোরের দিকে ছুঁড়ে দিলেন বিহারে বিজেপির নেতা তথা উপমুখ্যমন্ত্রী সুশীল মোদী।

সুশীল মোদীর টুইট

নির্বাচনী স্ট্র্যাটেজিস্ট তথা জেডিইউ নেতা প্রশান্ত কিশোরকে একহাত নিয়ে বিজেপি নেতা তথা বিহারের উপমুখ্যমন্ত্রী সুশীল মোদী একটি টুইট করেন। যেখানে লেখা ছিল, ' .. যাঁরা রাজনীতিতে প্রবেশ করেছেন কোনও আদর্শ সঙ্গে না নিয়ে, আর শুধু স্লোগান তৈরির ব্যবসা, রাজনৈতিক ডেটা তৈরি করেন, তাঁরা জোট ধর্মের কথা বলছেন। এতে বিরোধীদের সুবিধা হচ্ছে।'

 ২০২০ সালের বিধানসভা নির্বাচন ও বিহার

২০২০ সালের বিধানসভা নির্বাচন ও বিহার


২০২০ সালে বিহারে বিধানসভা নির্বাচন। সেই নির্বাচন দুটি দল একত্রে নীতীশ কুমারের নেতৃত্বে বিহারে লড়বে বলে নিজের টুইটে আশা প্রকাশ করেছেন সুশীল মোদী। ফলে আরও একবার বিজেপি প্রশান্ত কিশোর সম্পর্কে জেডিইউকে সতর্ক করে দিল বলে মনে করছে ওয়াকিবহাল মহল।

বছর শেষে আনন্দ মুখর তিলোত্তমা
 বিহারে আসন সমঝোতা নিয়ে সুশীল মোদীর অবস্থান

বিহারে আসন সমঝোতা নিয়ে সুশীল মোদীর অবস্থান

বিহারে আসন সমঝোতা নিয়ে প্রশান্ত কিশোর এর আগে মন্তব্য করেন। সেখানে তিনি বলেন, এখনও বিহারে আসন সমঝোতা নিয়ে কথা হয়নি। তবে তা হলে, ২০০৯, ২০১৫ সালের মতো করেই বিহারে আসন সমঝোতা করতে হবে। সেক্ষেত্রে জেডিইউ ১৪২ টিতে ও বিজেপিকে লড়তে হবে ১০১ টি আসনে। তিনি বলেন, সেই পরিসংখ্যানে বিহারে ২০১৫ সালে জেডিইউ ৭১ টি আসনে ও বিজেপির ৫৩ টি আসনে জিতেছিল। এরপরই আসে সুশীল মোদীর পাল্টা তোপ।

English summary
Ally BJP Returns Prashant Kishor's Fire on Seat Sharing in Bihar.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X