• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভুল স্বীকার অজিত পাওয়ারের, এনসিপি কোন পদ দিচ্ছে তাঁকে

অবশেষে ভুল স্বীকার করলেন এনসিপি নেতা অজিত পাওয়ার। সুপ্রিম কোর্টের নির্দেশ শোনার পরেই সিদ্ধান্ত বদল করেছেন। তারপরেই দলের নেতাদের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত বদল করেন। বুধবার দলে ফিরে প্রকাশ্যে নিজের ভুল স্বীকার করে একথাই বললেন অজিত পাওয়ার। তবে দলে সেই পুরনো জায়গা তিনি ফিরে পাবেন কিনা সেটা নির্ভর করছে শরদের উপরেই।

ভুল স্বীকার অজিতের

ভুল স্বীকার অজিতের

বিজেপির সঙ্গে হাত মিলিয়ে ভুল করেছিলেন। অবশেষে স্বীকার করলেন এনসিপি নেতা অজিত পাওয়ার। বুধবার তিনি জানিয়েছেন সুপ্রিম কোর্টের নির্দেশ শোনার পরেই তিনি উপমুখ্যমন্ত্রী পদ থেকে ইস্তফা দেওয়ার সিদ্ধান্ত নেন। তারপরেই দলের নেতাদের সঙ্গে কথা বলেন। তবে এখন দলে তিনি কোন পদে থাকবেন তা এখনও ঠিক করেনি এনসিপি। নবাব মলিক জানিয়েছেন শরদ পাওয়ারের সঙ্গে দেখা করে ক্ষমা চেয়েছেন অজিত।

বিধায়ক পদে শপথ অজিতের

বিধায়ক পদে শপথ অজিতের

উপ মুখ্যমন্ত্রী থেকে সাদা মাঠা বিধায়ক। এই পরিণতি হল অবশেষে অজিতের। বুধবার এনসিপি বিধায়ক হিসেবে শপথ নিলেন শরদ পাওয়ার। সুপ্রিম কোর্টের নির্দেশ মেনেই রাজ্যপাল বিধানভবনে বিধায়কদের শপথ বাক্য পাঠ করান। গতকাল উপমুখ্যমন্ত্রী পদ থেকে ইস্তফা দিয়েছিলেন তিনি।

বিজেপি শিবিরে অজিত বিরোধী সুর

বিজেপি শিবিরে অজিত বিরোধী সুর

ক্ষমতা যাওয়ার সঙ্গে সঙ্গে দায় অজিতের উপর চাপাতে শুরু করে দিয়েছে বিজেপি। ইতিমধ্যেই মহারাষ্ট্রের প্রবীণ বিজেপি নেতা একনাথ শিণ্ডে অভিযোগ করেছেন অজিত পাওয়ারের সমর্থন নেওয়া উচিত হয়নি। তাঁর বিরুদ্ধে কয়েক কোটি টাকার সেচ দুর্নীতির অভিযোগ রয়েছে। এরকম দুর্নীতি গ্রস্ত নেতার সমর্থন নেওয়া উচিত হয়নি বিজেপির।

বিজেপি শিবিরকে ধাক্কা দিয়ে ঘরে ফিরলেন অজিত! পাওয়ার-পরিবারে খুশির হাওয়াবিজেপি শিবিরকে ধাক্কা দিয়ে ঘরে ফিরলেন অজিত! পাওয়ার-পরিবারে খুশির হাওয়া

অজিত আমাদের সঙ্গেই রয়েছেন, দাবি সঞ্জয় রাউতেরঅজিত আমাদের সঙ্গেই রয়েছেন, দাবি সঞ্জয় রাউতের

English summary
Ajit pawar confess misstake
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X