• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদীর সভার ডিউটি সেরে ফেরার পথে পুলিশ-খুন! যোগী-রাজ্যে ফের প্রশ্নে নিরাপত্তা

বুলন্দ শহরে পর ফের পুলিশ খুন উত্তরপ্রদেশে। এবার রণাঙ্গন উত্তরপ্রদেশের গাজিপুর। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভার স্বল্প কিছুক্ষণ পরেই সংরক্ষণের দাবিতে উত্তাল হয়ে ওঠে এলাকা। সেখানেই জনতার ইটের আঘাতে মৃত্যু হল পুলিশকর্মী সুরেশ ভাটের। তিনি প্রধানমন্ত্রীর সভার ডিউটি সেরে ফিরছিলেন। এই নিয়ে এক মাসের মধ্যে দুই পুলিশ খুন হলেন যোগী-রাজ্যে।

মোদীর সভার ডিউটি সেরে ফেরার পথে পুলিশ-খুন যোগী-রাজ্যে

বুলন্দশহরে গো-রক্ষকদের তাণ্ডবের বলি হতে হয় পুলিশ অফিসার সুবোধ কুমারকে। তাঁকে খুব কাছ থেকে গুলি করে খুন করেন গো-রক্ষকরা। তা নিয়ে সরগরম হয়ে উঠে জাতীয় রাজনীতি। ৩ ডিসেম্বরের সেই ঘটনার রশে কাটতে না কাটতেই ফের পুলিশ খুন হলেন উত্তরপ্রদেশে।

শনিবার উত্তরপ্রদেশের গাজিপুরে প্রধানমন্ত্রী মোদীর সভায় ডিউটি সেরে ফিরছিলেন পুলিশকর্মী সুরেশ ভাট। তাঁর ফেরার পথে সংরক্ষণের দাবিতে বিক্ষোভ চলছিল। সেইসময় তিনি বিক্ষোভ থামাতে যান। তখনই তাঁকে লক্ষ্য করে ইট বৃষ্টি করা হয়। মাথায় ইট লাগে ওই পুলিশকর্মীর। তাঁর মৃত্যু হয়। এই ঘটনায় আহত হন এক সাধারণ মানুষও।

এক মাসের মধ্যে দুই পুলিশ খুনের ঘটনায় ফের প্রশ্নের মুখে যোগী প্রশাসন। মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এই ঘটনায় চটজলদি তদন্তের নির্দেশ দিয়েছেন। এসপি ও ডিএমকে ঘটনাস্থলে গিয়ে ব্যবস্থা নিতে বলেছেন। একইসঙ্গে তিনি পুলিশকর্মী খুনে ৪০ লক্ষ টাকা ক্ষতিপূরণ ঘোষণা করেছেন।

English summary
Again Police is murdered in Uttar Pradesh for anger of agitators. He returns from duty of Modi’s public meeting.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X