• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সোনিয়া-রাহুলকে জেলে ঢোকাতে পারলেন না তো! বিস্ফোরক অধীরের মোদীকে চ্যালেঞ্জ

মোদি সরকারকে কড়া চ্যালেঞ্জের মুখে ফেলে দিলেন লোকসভার কংগ্রেস দলনেতা সাসংদ অধীর চৌধুরী। লোকসভায় দাঁড়িয়ে তাঁর চ্যালেঞ্জ, ভোটের আগে একের পর এক মিথ্যা প্রচার করে ক্ষমতায় এসেছেন মোদীজি। দুর্নীতি নিয়ে একের পর এক মিথ্যা বলে সোনিয়াজি-রাহুলজিকে চোর সাজিয়েছেন। তাঁরা কিন্তু এখনও সংসদেই বসে আছেন।

সোনিয়া-রাহুলকে জেলে ঢোকাতে পারলেন না তো! বিস্ফোরক অধীর

অধীর বলেন, টুজি ও কোল দুর্নীতি নিয়ে ভুরি ভুরি মিথ্যা কথা বলেও সোনিয়াজি ও রাহুলজিকে গারদে ঢোকাতে পারেননি আপনি। ওদের চোর বলে ক্ষমতায় এসেছেন, তারপরও ওঁরা সংসদে বসে আছেন। অধীর চৌধুরী এদিন সংসদে বিভিন্ন ইস্যু তুলে কড়া জবাব দেন মোদী সরকারকে।

সোমবার লোকসভায় রাষ্ট্রপতির জবাবি ভাষণে বিজেপি তথা মোদী সরকারের কঠোর সমালোচনা করলেন কংগ্রেসের দলনেতা অধীর চৌধুরী। তিনি বলেন, রাষ্ট্রপতির ভাষণ কেন্দ্র নির্ধারিত করে দেয়। সেই ভাসনে ইতিহাস বিকৃত করা হয়েছে। দেশের উন্নয়নের কংগ্রেসের অবদানকে বিকৃত করা হয়েছে।

অধীর বলেন, দেশের স্বাধীনতায় কংগ্রেসের ভূমিকা যেমন কেউ অস্বীকার করতে পারে না, তেমনই দেশের উন্নয়নেও কংগ্রেসের পদক্ষেপ চির ভাস্বর হয়ে আছে। আজও প্রতি ছত্রে ছত্রে কংগ্রেসের উন্নয়নের চিহ্ন অটুট। এমনকী মোদী সরকারের কাজের মধ্যেও লুকিয়ে রয়েছে কংগ্রেসের উন্নয়নের চিহ্ন। তা কেউ মুছে ফেলতে পারেনি, কেউ পারবেও না।

অধীরের অভিযোগ 'লেখাচুরি' করেছেন নরেন্দ্র মোদি। মোদীজির আমলে যে ২৭টি প্রকল্প চলছে, তার ১৯টিই কংগ্রেসের আমলে ছিল। মোদী জমানায় কেবল কংগ্রেসের প্রকল্পগুলির নাম পরিবর্তন করা হয়েছে। এইসব কংগ্রেসি আমলের প্রকল্পকে নিজেদের প্রকল্প বলে চালিয়ে যাচ্ছে মোদী সরকার।

English summary
Adhir Chowdhury throws challenge to Narendra Modi on Sonia and Rahul. He says Modi came in power due to false complain against Sonia and Rahul.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X