• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিল্লির সিএএ বিরোধী বিক্ষোভে প্রকাশ্যে ৮ রাউন্ড গুলি, আটক মূল অভিযুক্ত শাহরুখ

  • |

সিএএ বিরোধী বিক্ষোভের দাবানলে জ্বলছে দিল্লি। সোমবারের পর মঙ্গলবার সকাল থেকেও বিভিন্ন এলাকা থেকে অশান্তির খবর পাওয়া যাচ্ছে। বন্ধ ৫টি মেট্রো স্টেশন। পপ্রায় ১০টি এলাকায় জারি ১৪৪ ধারা।

ভাইরাল হয় বন্দুক হাতে উদ্ধত এক যুবকের ছবি

ভাইরাল হয় বন্দুক হাতে উদ্ধত এক যুবকের ছবি

গতকাল থেকেই ঘণ্টায় সিএএ বিরোধী এবং সমর্থকদের সংঘর্ষে দফায় দফায় উত্তপ্ত হয়ে ওঠে রাজধানী দিল্লি। সংঘর্ষের মাঝেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় রিভলভার হাতে উদ্ধত এক যুবকের ছবি। তার পরনে ছিল লাল শার্ট।

অস্ত্র আইনে মামলা দায়ের

অস্ত্র আইনে মামলা দায়ের

তাঁর বিরুদ্ধে প্রায় ৮ রাউন্ড গুলি চালোনার অভিযোগ ওঠে। পুলিশ সূত্রে খবর ইতিমধ্যে ওই যুবককে চিহ্নিতকরণ সম্ভব হয়েছে। তাঁর নাম শাহরুখ। দিল্লি পুলিশ ইতিমধ্যেই তাকে নিজেদের হেফাজতে নিয়েছে বলেও খবর। সূত্রের খবর, দিল্লির শাহদারা এলাকায় তাকে বছর ৩৩-এর শাহরুখ। বর্তমানে অস্ত্র আইনে তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে বলে জানা যাচ্ছে।

পুলিশকে লক্ষ্য করে গুলি চালোনার অভিযোগ

পুলিশকে লক্ষ্য করে গুলি চালোনার অভিযোগ

এদিন সংশোধিত নাগরিকত্ব আইন (সিএএ) পন্থী ও বিরোধী সমর্থকদের সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে উত্তর-পূর্ব দিল্লি। এদিন সংঘর্ষের সময় প্রকাশ্যে আসা একটি ভিডিও ফুটেজে দেখা গিয়েছে রিভলভার হাতে জাফরাবাদ থেকে মৌজপুরের দিকে হেঁটে যাচ্ছিলেন ওই যুবক। সেখানে দেখা যায়, লাল টি-শার্ট পরা ওই যুবক পিস্তল উঁচিয়ে এক পুলিশকর্মীর দিকে তাক করছে।

প্রথমে আকাশে ও পরে রাস্তার ধারে আট রাউন্ড গুলি চালায়। পুলিশকে লক্ষ্য করেও গুলি চালায় সে। পুলিশের অনুমান, ঘটনাস্থলের আশেপাশের কোনও বাড়ির ছাদ থেকে মোবাইলে তোলা হয়েছিল এই ভিডিও। তারপরেই তার বিরুদ্দে ব্যবস্থা নিতে দেখা যায় পুলিশকে।

English summary
Shahrukh was the main accused in firing an anti-CAA protest in Delhi, detained
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X