Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সুইস দম্পতির ওপর হামলা, রাতেই গ্রেফতার ৫ নাবালক

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

উত্তর প্রদেশে সুইস দম্পতিকে মারধরের ঘটনায় ৫ নাবালককে গ্রেফতার করেছে পুলিশ। ষষ্ঠ অভিযুক্ত এখনও পলাতক বলে জানা গিয়েছে। বৃহস্পতিবার সারাদিন ধরে ধরপাকড় চালিয়ে তাদের আগরা ও রাজস্থান সীমানা থেকে গ্রেফতার করা হয়েছে। জেরায় বিদেশি দম্পতিকে লক্ষ্য করে ঢিল ছোঁড়ার কথা তারা স্বীকারও করেছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। ধৃতদের মধ্যে ২জন ফতেপুর সিকরির জাটুয়ানা গ্রামের বাসিন্দা।

কিন্তু কেন ওই সুইস দম্পতিকে এভাবে আক্রমণ করা হল। এফআইআর রিপোর্ট বলছে, কুইন্টিন জেমেরি ক্লার্ক ও তাঁর বান্ধবী মেরি ড্রোজ ফতেপুর সিকরিতে একটি ঝোপের আড়ালে গিয়ে চুম্বনে লিপ্ত হন। সেসময়ে তাদের দেখে ফেলে পাথর ছুঁড়তে শুরু করে ওই কিশোররা। এমনকী তাদের মারধরও করা হয় তাদের বলে জানিয়েছেন ফতেপুর সিকরির ডিএসপি অখিলেশ নারায়ণ সিং।

সুইস দম্পতির ওপর হামলা, রাতেই গ্রেফতার ৫ নাবালক

ধৃত কিশোরদের মধ্যে একজনের বাবা জানিয়েছেন, বিদেশি অতিথিদের ওপর হামলা কোনওভাবেই মেনে নেওয়া যায় না। তবে পুলিশ তাঁর বড় ছেলেকে ভুলবশত ধরে এনেছে বলে দাবি করেছেন তিনি।

অপরদিকে দিল্লির অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন ওই দম্পতি এখন অনেকটাই ভাল আছেন। প্রাথমিক চিকিৎসার পর মেরি ড্রোজকে ছেড়ে দেওয়া হয়েছে। তবে তাঁর হাতে চিড় ধরেছে। এদিকে আগের থেকে ভাল আছেন জেমেরি ক্লার্কও। তাঁকে আইসিইউ থেকে সাধারণ ওয়ার্ডে দিয়ে দেওয়া হয়েছে। একটা কানে শুনতে না পেলেও কথা বলতে পারছেন তিনি। এই ঘটনার কড়া নিন্দা করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। দোষীদের দ্রুত গ্রেফতার করার আশ্বাস বৃহস্পতিবারই দিয়েছিলেন তিনি। ইতিমধ্যেই এই ঘটনায় উত্তরপ্রদেশ সরকারের কাছে রিপোর্ট চেয়ে পাঠিয়েছেন বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ।

English summary
5 minors have been arrested over attack on Swiss couple at Fatehpur Sikri, the couple are recovering well at Delhi hospital.
Please Wait while comments are loading...