• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ফের তৃণমূল কংগ্রেসের বিজয়া সম্মিলনী, গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ বিরোধীদের

ফের তৃণমূল কংগ্রেসের বিজয়া সম্মিলনী, গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ বিরোধীদের
Google Oneindia Bengali News

বুধবার দলীয় কর্মী-সমর্থকদের নিয়ে গ্রামীণ হাওড়ার আমতায় বিজয়া সম্মিলনী করেছিলেন উলুবেড়িয়া উত্তরের তৃণমূল বিধায়ক নির্মল মাজি। এর ২৪ ঘন্টা কাটতে না কাটতেই ঠিক একই জায়গায় ফের তৃণমূল কংগ্রেসের কর্মীদের ডাকে পাল্টা বিজয়া সম্মিলনী অনুষ্ঠিত হল।

কী বলছে রাজনৈতিক মহল?

কী বলছে রাজনৈতিক মহল?

রাজনৈতিক মহলের মতে, বিধায়ক বিরোধী গোষ্ঠীর ডাকেই এই বিজয়া সম্মিলনী। বিরোধীদের অভিযোগ, শাসকদলের চরম গোষ্ঠীদ্বন্দের অন্যতম নিদর্শন। এই অনুষ্ঠান থেকেই এলাকার বিধায়ক নির্মল মাজির বিরুদ্ধে তোপ দাগলেন তৃণমূল নেতা-কর্মীরা। এদিন বক্তব্য রাখতে গিয়ে আমতা-১ পঞ্চায়েত সমিতির সভাপতি ধনঞ্জয় বাকুলী অভিযোগ করেন, বিধায়ক দলের কর্মীদের সাথে দুর্ব্যবহার করেন।

দলনেত্রীর নাম করে দলীয় কর্মীদের হুমকি

দলনেত্রীর নাম করে দলীয় কর্মীদের হুমকি

দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম করে দলীয় কর্মীদের হুমকি দেন বলেও তিনি অভিযোগ করেন। এমনকি বিধায়ক ছড়ি ঘোরানোর জন্য তার ইচ্ছেমতো অযোগ্য লোককে সম্প্রতি উলুবেড়িয়া উত্তরের তৃণমূল সভাপতির পদে বসিয়েছেন।

কমিটি ভেঙে

কমিটি ভেঙে

এমনকি সদ্য ঘোষিত এই সাংগঠনিক কমিটি ভেঙে অবিলম্বে নতুন কমিটি গড়ার জন্য উচ্চ নেতৃত্বের কাছে আহ্বান জানান ধনঞ্জয়। ধনঞ্জয়ের পাশাপাশি এদিনের এই অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে এলাকার বিধায়ক নির্মল মাজির বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন আমতা-১ পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ তথা উলুবেড়িয়া উত্তর বিধানসভা কেন্দ্রের সদ্যপ্রাক্তন সভাপতি তপন চক্রবর্তী। তিনি বলেন, বিধায়ক চক্রান্ত করে সংগঠনকে নষ্ট করতে চাইছেন। পালটা এই বিজয়াসম্মিলনীর কারণ ব্যাখ্যা করতে গিয়ে তিনি বলেন, আগেরদিন দলের প্রকৃত কর্মীরা ডাক পায়নি। পদাধিকারীরা পদ বাঁচানোর তাগিদে ভিড় করেছিলেন। বিভিন্ন স্বনির্ভর গোষ্ঠীর মহিলাদের এনে হল ভরানো হয়েছিল। কিন্তু দলের প্রকৃত কর্মীরা বঞ্চিত থেকে গিয়েছিল। তাদের নিয়েই এই বিজয়া সম্মিলনী।

কটাক্ষ বিরোধীদের

কটাক্ষ বিরোধীদের

পাল্টা এই বিজয়া সম্মিলনীর অনুষ্ঠানকে কটাক্ষ করতে ছাড়েনি বিরোধীরা। হাওড়া গ্রামীণ জেলা বিজেপির সহ-সভাপতি রমেশ সাঁধুখা বলেন, লাগামছাড়া দুর্নীতির জেরে আগামী পঞ্চায়েত নির্বাচনে ধূলিস্যাৎ হয়ে যাবে তৃণমূল। তাই নিজেদের পিঠ বাঁচাতে এসব করছে। এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আমতা-১ পঞ্চায়েত সমিতির সভাপতি ধনঞ্জয় বাকুলী, উলুবেড়িয়া উত্তর তৃণমূল কংগ্রেসের প্রাক্তন সভাপতি তথা আমতা-১ পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ তপন চক্রবর্তী, যুব নেতা শেখ আবদুল্লাহ, প্রবীণ তৃণমূল নেতা অশোক মাজি সহ অন্যান্যরা।

সুপ্রিম কোর্টে জোর ধাক্কা সায়গল হোসেনের, দিল্লিতে নিয়ে গিয়ে জেরার অনুমতিসুপ্রিম কোর্টে জোর ধাক্কা সায়গল হোসেনের, দিল্লিতে নিয়ে গিয়ে জেরার অনুমতি

English summary
Tmc interclash in Howrah caused another bijaya sammilani
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X