• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এবার হাওড়ায় শুভেন্দু অধিকীরার নামে পোস্টার

  • |

অন্যান্য জেলার পাশাপাশি এবার হাওড়াতে শুভেন্দু অধিকারীর সমর্থনে পোস্টারকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা হাওড়ায়। হাওড়া শহরের প্রাণকেন্দ্র হাওড়া ময়দান এলাকায় শুভেন্দু অধিকারীর নামে হোর্ডিং রয়েছে। হাওড়া পৌর নিগমের মূল প্রবেশ দ্বারের সামনেও এদিন সকালে হোর্ডিংটি চোখে পড়ে স্থানীয় মানুষের। যেখানে সরাসরি রাজ্যের পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারীকে সমর্থন করে পাশে থাকার কথা জানিয়েছেন অনুগামীরা। ওই হোর্ডিং এ লেখা আছে, 'চিত্ত যেথা ভয় শূণ্য উচ্চ যেথা শির'।

এবার হাওড়ায় শুভেন্দু অধিকীরার নামে পোস্টার

এছাড়াও, 'শুভেন্দু অধিকারী দক্ষ প্রশাসক' এবং 'দক্ষ সংগঠক' হিসেবেও বর্ণনা করা হয়েছে ওই হোর্ডিংয়ে। এছাড়াও হোডিং এর নিচে লেখা আছে আমরা দাদার অনুগামী। যাকে ঘিরে ছড়িয়েছে চাঞ্চল্য।

রাতের অন্ধকারে কে বা কারা খোদ জেলাশাসকের অফিস, হাওড়া পৌর নিগম এবং হাওড়া আদালতের সামনে এই বিশাল আকার হোডিং লাগিয়েছে তা এখনও স্পষ্ট নয়। শুধু এই এলাকাতেই নয়, শিবপুর এবং মধ্য হাওড়া কদমতলা এলাকাতেও একইভাবে সমর্থন করে পোস্টার এবং ব্যানার চোখে পড়েছে।

উল্লেখ্য, এর আগেও গ্রামীণ হাওড়া উলুবেরিয়ার গঙ্গারামপুর, আমতার গাজীপুর, জগতবল্লভপুর এবং ডোমজুর এলাকাতেও একই ধরনের হেডিং পড়ে। প্রসঙ্গত, একাধিক সভামঞ্চে থেকেও শুভেন্দু অধিকারী এখনো পর্যন্ত তার রাজনৈতিক অবস্থান স্পষ্ট করেননি। এরই মাঝে বিভিন্ন জায়গায় তাকে সমর্থন করে হোর্ডিংকে কেন্দ্র করে ছড়াচ্ছে রাজনৈতিক চাঞ্চল্য।

English summary
Suvendu Adhikary poster at Howrah
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X