• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ইস্টবেঙ্গলের মুখের গ্রাস কেড়ে নিল আইএসএল-এর এই ক্লাব

Google Oneindia Bengali News

তাঁকে নেওয়ার জন্য অনেক দূর এগিয়ে ছিল ইস্টবেঙ্গল। তাঁর এজেন্টে সঙ্গে প্রায় পাকা কথাও হয়ে গিয়েছিল। এই মরসুমে তাঁর লাল-হলুদ জার্সি গায়ে তোলা ছিল স্রেফ সময়ের অপেক্ষা কিন্তু মাঝ পথে ভেস্তে যায় সমস্ত কিছু। পাকা কথা দিয়েও ইস্টবেঙ্গলকে না জানিয়ে দেন তরুণ ডিফেন্ডার গুরসিমরৎ সিং গিল। অবশেষে আইএসএল জয়ী এই ডিফেন্ডারকে তুলে চমক দিল মুম্বই সিটি এফসি। আসন্ন আইএসএল-এ হাইল্যান্ডারদের হয়ে খেলতে দেখা যাবে গুরসিমরৎ সিং গিল'কে।

ইস্টবেঙ্গলের মুখের গ্রাস কেড়ে নিল আইএসএল-এর এই ক্লাব

এক বছরের চুক্তিতে এই তরুণ ডিফেন্ডার সই করেছেন মুম্বইয়ের দলটিতে। ২০২২-২৩ সালের শেষ পর্যন্ত তাঁর সঙ্গী চুক্তি করেছে নীল জার্সিধারীরা। চন্ডিগড় ফুটবল অ্যাকাডেমি থেকে উঠে আসা এই ফুটবলার পরবর্তী সময়ে যোগ দেন এআইএফএফ এলিট অ্যাকাডেমিতে। ২০১৬ সালে তিনি যোগ দেন বেঙ্গালুরু এফসিতে। ২০১৭ ফেডারেশন কাপ জয়ী বেঙ্গালুরু এফসি দলের সদস্য ছিলেন তিনি। খেলেছেন এএফসি কাপেও। ২০১৭-১৮ মরসুমে তাঁকে সই করায় নর্থইস্ট ইউনাইটেড। এর পরের মরসুমেই তিনি ফিরে আসেন বেঙ্গালুরু এফসিতে এবং সেখানে দুই মরসুম কাটান। ২০১৮-১৯ আইএসএল জয়ী বেঙ্গালুরু দলের অন্যতম ফুটবলার ছিলেন তিনি। এর পর সুদেভা দিল্লির হয়ে ২০২০-২১ মরসুম কাটানোর পর ফের তিনি ফিরে আসেন আইএসএল-এ এবং যোগ দেন এটিকে মোহনবাগানে ২০২১-২২ মরসুমে।

মুম্বই সিটি এফসি'তে সই করে এই গুরসিমরৎ সিং গিল বলেছেন, "মুম্বই সিটি এফসি'র মতো ক্লাবে যোগ দিতে পারাটা বিরাট সম্মানের। আমি কেরিয়ারের এমন জায়গায় রয়েছে যেখানে উচ্চস্তরে খেলে অভিজ্ঞতা সঞ্চয় করাটা আমার জন্য অত্যন্ত জরুরি। মুম্বই সিটি এফসি আমাকে ওই দিকে এগিয়ে যেতে সাহায্য করবে। আমি জানি আমাদের দুর্দান্ত প্রতিভা সমপন্ন স্কোয়াড রয়েছে এবং প্রতিদিন নিজের সেরাটা আমি তৈরি নিজেকে উজাড় করে দিতে ট্রেনিংয়ে এবং নিজের জায়গার জন্য লড়াই চালাতে চাই।"

মুম্বই সিটি এফসির কোচ দেশ বাকিংহাম বলেছেন, "গুরমিৎ আমাদের দলের আরও গভীরতা বাড়ালো। আইএসএল-এ খেলার অভিজ্ঞতা রয়েছে ওর এবং এখানে কলকাতায় দলের সঙ্গে অনুশীলনে নিজের যোগ্যতার প্রমাণ দিয়েছে ও।"

English summary
Mumbai City FC announce the signing of Gursimrat Singh Gill. The 25-year-old joins the Islanders until the end of the 2022-23 season.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X