• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

খিদিরপুরের বিরুদ্ধে বড় জয়, কলকাতা লিগ জেতা কার্যত নিশ্চিত করে ফেলল মহমেডান স্পোর্টিং

খিদিরপুরের বিরুদ্ধে বড় জয়, কলকাতা লিগ জেতা কার্যত নিশ্চিত করে ফেলল মহমেডান স্পোর্টিং
Google Oneindia Bengali News

টানা দ্বিতীয় বার কলকাতা লিগ জয় কার্যত নিশ্চিত করে ফেলল মহমেডান স্পোর্টিং ক্লাব। প্রিমিয়ার ডিভিশনের চ্যাম্পিয়নশিপের ম্যাচে খিদিরপুরকে ৩-০ গোলে শুক্রবার পরাজিত করে মহমেডান। এই জয়ের ফলে লাগাতার দ্বিতীয় বার লাল সরণির পার্শ্ববর্তী মহমেডান তাঁবুতে কলকাতা লিগ ঢোকা এখন স্রেফ সময়ের অপেক্ষা।

খিদিরপুরের বিরুদ্ধে বড় জয় মহমেডানের:

খিদিরপুরের বিরুদ্ধে বড় জয় মহমেডানের:

লিগ জয়ের পথে এগিয়ে যাওয়ার লক্ষ্যে খিদিরপুরের বিরুদ্ধে এই ম্যাচে শুরু থেকেই জয়ের জন্য ঝাঁপিয়েছিল মহমেডান। গোটা ম্যাচেই কর্তৃত্ব ছিল সাদা-কালো জার্সিধারীদের। প্রথমার্ধে দাপটের সঙ্গে খেললেও কাঙ্খিত গোলের দেখা পাচ্ছিল না মার্কাস জোসেফের দল। অবশেষে অধিনায়ক মার্কোসের পেনাল্টি গোলেই প্রথম এগিয়ে যায় শতাব্দী প্রাচীন ক্লাব। পেনাল্টি থেকে অসাধারণ গোল করে মহমেডানকে ম্যাচে এগিয়ে দেন মার্কোস। মহমেডান অপর দু'টি গোল পায় ৮০ মিনিটের পর। পরিবর্তন ফুটবলার হিসেবে নামা পাহাড়ি ফুটবলার প্রীতম সিং গোল দু'টি করেন।

টানা দুই বার লিগ জয়ের সামনে মহমেডান:

টানা দুই বার লিগ জয়ের সামনে মহমেডান:

দীর্ঘ ৪০ বছরের খরা কাটিয়ে গত বছর কলকাতা লিগ চ্যাম্পিয়ন হয় মহমেডান ১৯৮১ সালের পর থেকে কলকাতা লিগ অধরা ছিল সাদা-কালো শিবিরের। অবশেষে আন্দ্রে চেরনিশভের প্রশিক্ষণে দীর্ঘ ৪০ বছররের খরা কাটিয়ে লিগ ঢোকে সাদা-কালো তাঁবুতে। এ বারও চ্যাম্পিয় হওয়া মতো দল বানিয়েছে মহমেডান স্পোর্টিং। অতিলৌকিক কিছু না ঘটলে এ বারও কলকাতার সেরা দলের শিরোপা জিততে চলেছে সাদা-কালো ব্রিগেড।

ম্যাচ শেষে মহমেডান অধিনায়কের প্রতিক্রিয়া:

ম্যাচ শেষে মহমেডান অধিনায়কের প্রতিক্রিয়া:

শুক্রবারের ম্যাচ জিতে মহমেডান অধিনায়ক মার্কাস জোসেফ বলেন, "ভাল লাগছে ম্যাচটা জিতে। এই ধারাবাহিকতা বজায় রাখতে হবে। আজকের ম্যাচটা কঠিন ছিল। ফোকাস ধরে রাখতে হবে, এখনও দলের কাজ শেষ হয়নি। ফোকাস ধরে রেখে পরবর্তী ম্যাচ থেকে তিন পয়েন্ট তুলে আনাটাই এখন পুরো দলের লক্ষ্য।" এই নিয়ে চ্যাম্পিয়নশিপ রাউন্ডে তিন ম্যাচের মধ্যে দু'টিতে ম্যাচের সেরা নির্বাচিত হলেন মার্কাস। এমার্জিং ফুটবলারের শিরোপা পেয়েছেন প্রীতম সিং।

ম্যাচ শেষে বাঁধ ভাঙা উচ্ছ্বাসে ভেঙে পড়েন সমর্থকেরা:

ম্যাচ শেষে বাঁধ ভাঙা উচ্ছ্বাসে ভেঙে পড়েন সমর্থকেরা:

মহমেডানের ম্যাচ দেখতে এ দিন কল্যাণী স্টেডিয়ামে উপস্থিত হয়েছিলেন হাজারখানেক সমর্থক। ম্যাচ শেষে দলের জার্সি পরিহিত সমর্থকেরা সাদা-কালো পতাকা হাতে নিয়ে উৎসবে মেতে ওঠেন। টিম বাসের সামনে গিয়ে উৎসব করেন। মহমেডান সমর্থকদের উৎসব ছিল দেখার মতো

ইতালির সুপারমার্কেটে ছুরিকাহত আর্সেনালের ফুটবলার, বরাত জোরে প্রাণ বাঁচলইতালির সুপারমার্কেটে ছুরিকাহত আর্সেনালের ফুটবলার, বরাত জোরে প্রাণ বাঁচল

English summary
Mohammedan sporting is all set to become the champion of Calcutta Football League 2022
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X