• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ম্যাচের সেরা হয়েও খুশি নন এটিকে মোহনবাগানের লিস্টন কোলাসো

  • |
Google Oneindia Bengali News

নর্থইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে ম্যাচের সেরা হয়েও অখুশি বর্তমানে ভারতীয় ফুটবলে দাপিয়ে বেড়ানো লিস্টন কোলাসো। তাঁর অনবদ্য গোল এবং কার্যকারী পারফরম্যান্সের উপর ভর করে পিছিয়ে পড়েও নর্থইস্ট ইউনাইটেড'কে হারিয়ে জয়ের সরণি'তে ফিরেছে এটিকে মোহনবাগান। লিস্টনের চোখ ধাঁধানো পারফরম্যান্স তাঁকে ম্যাচের সেরার পুরস্কারও এনে দিয়েছে। কিন্তু তাতেও খুশি নন গোয়ার এই ফুটবলার।

ম্যাচের সেরা হয়েও খুশি নন এটিকে মোহনবাগানের লিস্টন কোলাসো

লিস্টনের খুশি না হওয়ার পিছনে রয়েছে হাবাসের অধীনে দলের ব্যর্থতা। বুধবার এটিকে মোহনবাগানের মিডিয়া টিমকে দেওয়া সাক্ষাৎকারে লিস্টন বলেছেন, "লাগাতার পয়েন্ট হারানোর ফলে ড্রেসিংরুমের পরিবেশটা বদ্ধ হয়ে উঠেছিল। নর্থইস্ট ম্যাচ জিতে সেটা কাটাতে পেরেছি। এ বার আমরা সামনের দিকে তাকাতে চাই। নতুন কোচ নর্থইস্ট ম্যাচে কৌশলগত কিছু বদল করেছিলেন। আমরা তার কিছুটা কাজে লাগাতে পেরেছি।"

মঙ্গলবার ম্যাচের সেরার পুরস্কার নিজের সতীর্থদের উৎসর্গ করেছেন লিস্টন। এটিকে মোহনবাগান ছন্দে ফেরার আভাস দিলেও একাধিক সুযোগ এই ম্যাচ নষ্ট করেছেন সবুজ-মেরুন জার্সিধারীরা। সতীর্থদের একাধিক সুযোগ নষ্টের কারণে বেশ অসন্তুষ্ট লিস্টন। তিনি বলেছেন, "আরও বেশি গোল করতে পারতাম আমর। বিপক্ষ দু'টি গোল করেছে। সেটাও চিন্তার বিষয়। তবে, নতুন কোচ সবই দেখছেন। পরের ম্যাচে নিশ্চিয়ই তিনি অন্য কোনও পরিকল্পনা নিয়ে আসবেন। এখন আমাদের একমাত্র লক্ষ্য ভাল খেলে প্লে-অফে জায়গা নিশ্চিত করা।"

সাত ম্যাচ থেকে ১১ পয়েন্ট নিয়ে এই মুহূর্তে লিগ টেবলের পঞ্চমস্থানে রয়েছে এটিকে মোহনবাগান। সাত ম্যাচের মধ্যে এটিকে মোহনবাগান জিতেছে তিনটি ম্যাচে এবং দু'টি ম্যাচ তারা হেরেছে। দু'টি ম্যাচ ড্র করেছে। মোহনবাগানের পক্ষে গোল সংখ্যা ১৬। অমরিন্দর সিং'কে মুম্বই সিটি এফসি থেকে ছিনিয়ে এনেও বিশেষ সুবিধা করতে পারেনি সঞ্জীব গোয়েঙ্কা-দেবাশিস দত্ত'রা। ৭ ম্যাচে ১৫টি গোল হজম করেছে এটিকেএমবি।

English summary
Liston Colaco is not happy with his team’s performance
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X