• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

আইএসএলে জর্জের জোড়া গোলে চেন্নাইয়িনকে ৩-০ গোলে হারাল কেরালা ব্লাস্টার্স, প্রথম চারে বর্তমানে কারা?

  • |
Google Oneindia Bengali News

আইএসএলে চেন্নাইয়িন এফসিকে হারিয়ে দিল কেরালা ব্লাস্টার্স এফসি। তিলক ময়দানে ৩-০ গোলে জিতে আপাতত আইএসএলের পয়েন্ট তালিকার চতুর্থ স্থান দখল করল হলুদ ব্রিগেড। সব কটি গোলই হয়েছে দ্বিতীয়ার্ধে। জর্জ পেরেইরা দিয়াজ ৫২ ও ৫৫ মিনিটে দুটি গোল করেন। অপর গোলটি করেন আদ্রিয়ান লুনা। এদিন কেরালার জয়ের ব্যবধান আরও বাড়তেও পারতো।

জর্জের জোড়া গোলে চেন্নাইয়িনকে ৩-০ গোলে হারাল কেরালা

প্রথমার্ধে খেলার ফল ছিল গোলশূন্য। দুই দলের রক্ষণভাগই ছিল জমাট। কয়েকটি সুযোগ তৈরি করতে পারলেও কোনও দলই গোলমুখ খুলতে পারেনি। তবে ৩৮ মিনিটে সহজতম সুযোগটি নষ্ট করেন কেরালা ব্লাস্টার্সের জর্জ পেরেইরা দিয়াজ। আদ্রিয়ান লুনার কৌশলী ফ্রি কিক থেকে বল পেয়ে নীচু ক্রস ভাসিয়েছিলেন আলভারো ভাসকুয়েজ। কিন্তু গোলের খুব কাছাকাছি পৌঁছেও বল তিন কাঠিতে রাখতে পারেননি তিনি। দ্বিতীয়ার্ধেও গোল পেতে মরিয়া কেরালা পজিটিভ ফুটবল খেলতে শুরু করে।

জর্জের জোড়া গোলে চেন্নাইয়িনকে ৩-০ গোলে হারাল কেরালা

৫২ মিনিটে ম্যাচের প্রথম গোলটি করেন জর্জ দিয়াজ, লুনার অ্যাসিস্টে। এর রেশ কাটার আগেই ফের গোল হজম করে চেন্নাইয়িন এফসি, যা কার্যত তাদের ম্যাচ থেকেই ছিটকে দেয়। কেরালার সঞ্জীব স্ট্যালিনের মারা বল ক্রসবারে লেগে ফিরে এসেছিল, সেই ফিরতি বলকেই জালে জড়াতে কোনও ভুল করেননি জর্জ। ৫৫ মিনিটে আসে কেরালার দ্বিতীয় গোল। ৮৪ মিনিটে গোল করার আরও একটি সুযোগ নষ্ট করে কেরালা। তবে ৯০ মিনিটে ফ্রি কিক থেকে দর্শনীয় গোলে ম্যাচ ৩-০ করেন আদ্রিয়ান লুনা।

জর্জের জোড়া গোলে চেন্নাইয়িনকে ৩-০ গোলে হারাল কেরালা

কেরালা ব্লাস্টার্স জেতায় তাদের প্লে অফে ওঠার আশা জিইয়ে রইল। অন্যদিকে, টানা সাতটি ম্যাচে জয়ের মুখই দেখতে পারল না চেন্নাইয়িন। এই জয়ের সুবাদে মুম্বই সিটি এফসিকে পাঁচে নামিয়ে চারে উঠে এসেছে কেরালা। ১৮ ম্যাচে তাদের ঝুলিতে রয়েছে ৩০ পয়েন্ট। তবে যদি এফসি গোয়াকে মুম্বই আজ হারিয়ে দেয় তাহলে এই দুই দলের অবস্থানই পয়েন্ট তালিকায় পরিবর্তন হবে। ১৯ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে চেন্নাইয়িন রইল অষ্টম স্থানে। প্রথম তিনে রয়েছে হায়দরাবাদ এফসি (১৮ ম্যাচে ৩৫ পয়েন্ট), জামশেদপুর এফসি (১৭ ম্যাচে ৩৪ পয়েন্ট) এবং এটিকে মোহনবাগান (১৭ ম্যাচে ৩১ পয়েন্ট)।

English summary
Jorge Pereyra Diaz Scores A Brace As Kerala Blasters FC Beat Chennaiyin FC By 3-0 In ISL. KBFC Now At The Fourth Spot Of ISL Points Table.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X