• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আশা শেষ? আইএসএলে নেই ইঙ্গবেঙ্গল? সোশ্যাল মিডিয়া পোস্টে কোন চূডা়ন্ত ইঙ্গিত

  • |

ম্যাজিক ঘটিয়ে ইস্টবেঙ্গল আইএসএলে খেলছে! করোনাকালে এই লাইনটা শোনার জন্যে অপেক্ষায় কোটি কোটি ইস্টবেঙ্গল ভক্ত। কোভিড নিয়ে প্রতিদিনের উদ্বেগ, পাড়ায় পাড়ায় আতঙ্কে ঘরবন্দি পরিস্থিতির মাঝে ফ্যানেদের মুখে হাজার ওয়াটের হাসি ফোটাতে পারত এই বার্তা! কিন্তু কোথায় কী, শেষ পর্যন্ত আইএসএলের কক্ষপথ থেকে তবে কি ছিটকে গেল ইস্টবেঙ্গল? অন্তত সোশ্যাল মিডিয়ায় এই ইঙ্গিতই মিলেছে।

আইএসএলের ফেসবুক পেজের পোস্ট

আইএসএলের ফেসবুক পেজের পোস্ট

এদিন বিকেলে আইএসএলের অফিসিয়াল ফেসবুক পেজের কভার ছবিটা পাল্টানো হল। এরপরই ছবি দেখে বুঝে নিয়ে অসুবিধে নেই, পুরোপুরি প্রস্তুত হয়ে হয়ত পরের বছরই আইএসএলে পা রাখতে হবে ইস্টবেঙ্গলকে।

দশ দলে হবে আইএসএল

দশ দলে হবে আইএসএল

গত সপ্তাহেই এফএসডিএল দশ দল নিয়ে এবারের আইএসএল করার প্রথমিক পরিকল্পনা জানিয়ে রেখেছিল। এরপর ১০ অগাস্ট দশ দলের থেকে জার্সির নকশাও নেওয়া হয়েছে। আজ এরপর আইএসএলের ফেসবুক কভারে ১০ দলের নিয়ে ছবি পোস্ট করা হয়েছে। যেখানে ইস্টবেঙ্গল ক্লাবের কোনও উল্লেখ নেই। এরপরই ইস্টবেঙ্গলের এবারের আইএসএলে না থাকা নিয়ে আরও জল্পনা বাড়ল।

কভারের শুরুতেই এটিকে-মোহনবাগান

কভারের শুরুতেই এটিকে-মোহনবাগান

এটিকের হাত ধরে এবছর আইএসএলে প্রবেশ মোহনবাগানের। আইএসএলের নতুন কভার ছবিতে ১০ দলের মধ্যে শুরুতেই এটিকে-মোহনবাগানের লোগো রয়েছে।

হায়দ্রাবাদ ফ্র্যাঞ্চাইজির লেগো বদল

হায়দ্রাবাদ ফ্র্যাঞ্চাইজির লেগো বদল

অন্যদিকে এদিন হায়দ্রাবাদ ফ্র্যাঞ্চাইজি নতুন লোগো উন্মোচন হল। আইএসএলের নতুন কভার পেজে হায়দ্রাবাদ এফসির নতুন লোগোটিও রয়েছে।

এবার আইএসএলে কলকাতা থেকে একটিই ক্লাব ?

এবার আইএসএলে কলকাতা থেকে একটিই ক্লাব ?

এটিকে-মোহনবাগানের পাশাপাশি ইস্টবেঙ্গল এবছরই শেষ ধাপে বাজিমাত করে আইএসএলে ঢুকে পড়বে মনে করা হলেও,শেষ পর্যন্ত তা হয় কিনা, সেই দিকে তাকিয়ে ময়দানি সমর্থকরা। কলকাতা থেকে আইএসএলে এবছর একটি ক্লাবই সম্ভবত খেলতে চলেছে। আইএসএলের কভার পেজে ছবি পোস্টের পর মঙ্গলবার পর্যন্ত অন্তত এমনটাই বলা যায়। ময়দানে যদিও না আঁচালে বিশ্বাস নেই! শেষ পর্যন্ত কোটি কোটি সমর্থকদের আশা পূরণ করে ইস্টবেঙ্গল ইনভেস্টার জোগাড় করে নতুন চমক দিতে পারে কিনা, সেটাই এখন দেখার।

English summary
Indian Super League Updated their Cover photo with 10 teams, no place for East Bengal in this year
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X