• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজনীতি করে প্রচার চাইছে মিনার্ভা! সন্ত্রাসের আবহে তীব্র বিবাদে জড়ালো আই লিগের দুই ক্লাব

ম্যাচ শুরু হওয়ার কথা ছিল দুপুর ২টোয়। ম্য়াচ কমিশনার, রেফারি ও অন্যান্য কর্মকর্তারা এলেন টিআরসি গ্রাউন্ডে। ছিলেন নিরাপত্তা-কর্মীরাও। ঘরের দল রিয়াল কাশ্মীর মাঠেই অনুশীলন করে গেল। কিছু দর্শকও ছিলেন। রেফারি ৩টে অবধি অপেক্ষা করলেন, কিন্তু প্রতিপক্ষ মিনার্ভা পাঞ্জাব এসে পৌঁছল না। রিয়াল কাশ্মীরের ম্য়ানেজারকে রেফারি জানিয়ে দিলেন ম্য়াচ বাতিল।

সন্ত্রাসের আবহে তীব্র বিবাদে জড়ালো আই লিগের দুই ক্লাব

এরপর এআইএফএফ-এর তরফে এক বিবৃতি দিয়ে জানানো হয়েছে, অন্যান্য প্রয়োজনীয় নথি-সহ ম্যাচ কমিশনারের রিপোর্ট পাঠানো হয়েছে সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের লিগ কমিটির কাছে। এই ম্যাচে কি ভবিষ্যত হবে তারাই ঠিক করবে। এদিকে মিনার্ভা পাঞ্জাব বলে রেখেছে যদি রিয়াল কাশ্মীরকে ৩ পয়েন্ট দেওয়া হয়, তারা আদালতে যাবে।

তবে ম্যাচ বাতিল হওয়ার পরই মিনার্ভা পাঞ্জাব ও তার মালিক রঞ্জিত বাজাজকে তীব্র আক্রমণ করলেন রিয়াল কাশ্মীরের টেকনিকাল ডিরেক্টর মঞ্জুর দার। তিনি জানান, হামলার ঘটনা ঘটেছে ঠিকই, কিন্তু শ্রীনগরে এদিন ম্য়াচ না খেলার মতো অবস্থা ছিল না। তাঁর অভিযোগ, ঘটনাটিকে নিয়ে রাজনীতি করে প্রচার পেতে চাইছেন রঞ্জিত বাজাজ। সেই সঙ্গে তিনি বলেন, রিয়াল যা খেলছে তাতে বড় ব্যবধানে হারত মিনার্ভা, তাই হয়তো এল না।

রিয়ালের স্কটিশ কোচ রবার্টসন বলেন, তাঁর দলের ছেলেরা মাঠে নামার জন্য মুখিয়ে আছে। কিন্তু একের পর এক ম্যাচ বাতিল হওয়ায় তাঁর দলের থছন্দ নষ্ট হতে পারে।

এদিন আইলিগের অপর খেলায় চেন্নাই সিটি শিলং লাজং-কে ৪-২ গোলে হারিয়ে ইস্টবেঙ্গলের সঙ্গে ব্যবধান বাড়িয়ে রাখল।

English summary
Real Kashmir officials have lashed out at the Minerva Punjab management for not appearing to play I-League 2018-19 match at Srinagar. 
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X