• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সবুজ-মেরুন আলোয় উদ্ভাসিত হবে হাওড়া ব্রিজ, আই লিগ জয়ের উৎসব

মোহনবাগানের আই লিগ জয়ের উৎসব উপলক্ষ্যে সবুজ-মেরুন আলোয় উদ্ভাসিত হতে চলেছে হাওড়া ব্রিজ। ১৮ এবং ১৯ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত দশটা পর্যন্ত আলো জ্বলবে বলে জানানো হয়েছে।

সবুজ-মেরুণ আলোয় উদ্ভাসিত হবে হাওড়া ব্রিজ, আই লিগ জয়ের উৎসব

কথামতো আগামী ১৮ অক্টোবর অর্থাৎ রবিবার গত মরশুমের আই লিগ জয়ের উৎসব পালন করতে চলেছে এটিকে মোহনবাগান। একাধিক অনুষ্ঠান এবং কর্মসূচির মাধ্যমে ট্রফি ক্লাব তাঁবুতে আনা বলে জানানো হয়েছে। অনুষ্ঠানে সামিল হবেন এআইএফএফের কর্তারাও।

গত মরশুমের আই লিগে দাপট দেখিয়ে খেলেছিল তৎকালীন মোহনবাগান। ১৪ ম্যাচ বাকি থাকতে খেতাব জিতেছিল সবুজ-মেরুন। কারণ করোনা ভাইরাসের জেরে টুর্নামেন্টই বন্ধ করে দেওয়া হয়েছিল। মোহনবাগানকে চ্যাম্পিয়ন ঘোষণা করেও এআইএফএফের তরফে জানিয়ে দেওয়া হয়েছিল, দেরিতে ট্রফি পাবে মেরিনার্সরা। পরে ফেডারেশনের তরফে জানানো হয়েছিল যে ১৮ অক্টোবর আই লিগ জয়ী ক্লাবের হাতে ট্রফি তুলে দেওয়া হবে।

সেই মতো অনুষ্ঠান সূচি তৈরি করে ফেলেছে এটিকে মোহনবাগান। বৃহস্পতিবার ক্লাবের তরফে জানানো হয়েছে যে ১৮ অক্টোবর অর্থাৎ রবিবার সকাল এগারোটা আই লিগ ট্রফির আনুষ্ঠানিক উন্মোচন করা হবে। উপস্থিত থাকবেন রাজ্যের ক্রীড়া ও যুবকল্যাণ মন্ত্রী অরূপ বিশ্বাস ও এআইএফএফের কর্তারা। গত মরশুমের আই লিগ জয়ী সদস্যদের মধ্যে যারা কলকাতায় রয়েছেন, তাঁদের এই অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হবে। যারা শহরে নেই, তাঁদের সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংযোগ করা হবে বলে এটিকে মোহনবাগানের তরফে জানানো হয়েছে।

করোনা ভাইরাসের কথা মাথায় রেখে অনুষ্ঠান সাদামাটা করা হচ্ছে বলে জানিয়েছেন এটিকে মোহনবাগান কর্তারা। তবে হোটেল থেকে বিরাট শোভাযাত্রার মাধ্যমে আই লিগ ট্রফি ক্লাব তাঁবুতে নিয়ে যাওয়া হবে বলে জানানো হয়েছে। আগামী ২ থেকে ৫ নভেম্বর পর্যন্ত ক্লাব তাঁবুতে সদস্য-সমর্থকদের জন্য কাঁচের বাক্সে রাখা থাকবে আই লিগ ট্রফি। প্রতিদিন বেলা ১২টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত ক্লাবে গিয়ে ট্রফির ছবি তোলা যাবে।

আইপিএল ২০২০ : কেকেআরকে এগিয়ে রাখতে কার্তিকের আত্মত্যাগের প্রশংসায় মর্গ্যান

Positive Story : কলকাতাঃ ৫ ই নভেম্বর থেকে শুরু হবে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব, গাইডলাইন প্রস্তুত নবান্নের

{quiz_399}

English summary
Howrah Bridge will lighten with green and maroon
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X