• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

হেড কোচ এনরিকের কন্যার সঙ্গে চুটিয়ে প্রেম স্পেনের তারকার, ফিফা বিশ্বকাপে তা কি বাড়তি চাপ?

Google Oneindia Bengali News

ফিফা বিশ্বকাপে গ্রুপ ই-তে রয়েছে ২০১০ সালের চ্যাম্পিয়ন স্পেন। একই গ্রুপে রয়েছে কোস্টা রিকা, জাপান এবং জার্মানি। বুধবার কোস্টা রিকা ম্যাচ দিয়ে অভিযান শুরু করবে লুইস এনরিকের প্রশিক্ষণাধীন দল। এবারের বিশ্বকাপে নজর থাকবে একটি বিশেষ বিষয়ের দিকে। স্পেন দলের তারকা উইঙ্গার এখন চুটিয়ে প্রেম করছেন এনরিকের কন্যা সিরা মার্তিনেজের সঙ্গে।

হেড কোচ এনরিকের কন্যার সঙ্গে চুটিয়ে প্রেম স্পেনের তারকার

(ছবি- ফেরান তোরেসের ইনস্টাগ্রাম)

এনরিকের কন্যার সঙ্গে প্রেম বিশ্বকাপে তাঁর উপর বাড়তি চাপ তৈরি করবে কিনা সে ব্যাপারে ফেরান তোরেসকে এদিন সাংবাদিকরা প্রশ্ন করেছিলেন। তোরেস নিজের সম্পর্ক না লুকিয়ে স্পষ্ট করে দেন তিনি এবং এনরিকে দুজনেই পারিবারিক বিষয় ও পেশাদার বিষয়ের মধ্যে ফারাক সম্পর্কে সচেতন।

বছর বাইশের তোরেস বলেন, কোচ এবং আমি জানি পরিবার এবং খেলার মাঠে ম্যানেজার ও প্লেয়ারের মধ্যে পারস্পরিক সম্পর্ককে কীভাবে আলাদা করে রাখতে হয়। সেইমতোই আমরা চলি এবং কোনও সমস্যাই হয় না। আমাদের দুজনের পারিবারিক সম্পর্ক একেবারেই বিশ্বকাপে বাড়তি চাপ তৈরি করবে না। উল্লেখ্য, ক্লাব ফুটবলে ভ্যালেন্সিয়া এবং ম্য়ানচেস্টার সিটির হয়ে খেলার পর চলতি বছর তোরেস সই করেছেন বার্সেলোনায়।

তোরেসের সঙ্গে সিরার সম্পর্ক নিয়ে লুকোছাপা পছন্দ করেন না লুইস এনরিকেও। মজা করে একটি অনলাইন চ্যাটে তিনি জানিয়েছেন, তোরেসকে নিয়ে কোনও সিদ্ধান্ত ভুল নিলে কন্যা সিরা যে তাঁর মাথা কেটে দেবেন সেই ভাবনাও তাঁর থাকে। তোরেস নিজেও সম্পর্কের বিষয়ে খুল্লমখুল্লা। ২০১৪ ও ২০১৮ সালের বিশ্বকাপে হতাশাজনক পারফরম্যান্স উপহার দিয়েছে স্পেন। বিশ্বজয়ী দলের মাত্র একজন, সের্হিও বুস্কেৎস রয়েছেন কাতার বিশ্বকাপের দলে। এনরিকের দলে একঝাঁক তরুণ ফুটবলার। তারুণ্যেই বাজিমাত করতে চাইছে স্পেন। সের্হিও রামোসকেও দলে রাখেননি এনরিকে।

হেড কোচের ভিশনকে অবশ্য সমর্থনই করেছেন হবু জামাই। তোরেস বলেন, আমাদের দলে তরুণ ফুটবলাররা রয়েছেন। সকলেই সাফল্যলাভের জন্য ক্ষুধার্ত, উচ্চাকাঙ্ক্ষী। সকলেই নিজেদের সেরাটা উজাড় করে দিতে প্রস্তুত বলেও দাবি করেছেন তোরেস।

ইউরো কাপ চলাকালীনই তোরেসের সঙ্গে সমবয়সী সিরার সম্পর্কের কথা জানা গিয়েছিল। ২০২১ সাল থেকে তোরেস ও সিরা ঘনিষ্ঠ সম্পর্কে রয়েছেন। সোশ্যাল মিডিয়ায় নিজেদের ছবি শেয়ার করে থাকেন। সিরা মার্তিনেজ স্পেনের জনপ্রিয় ইক্যুয়েস্ট্রিয়ান।

শো-জাম্পার হিসেবে জনপ্রিয়। ইনস্টাগ্রামেও দারুণ সক্রিয়। ১ লক্ষ ৫৪ হাজার ফলোয়ার রয়েছে। ইনস্ট্গার্ম ইনফ্লুয়েন্সিয়ার সিরার পড়াশোনা স্পেনেই। প্রেমিক তোরে

English summary
FIFA World Cup 2022: Spain Winger Ferran Torres Is In Relationship With Head Coach Luis Enrique's Daughter Sira. Torres Has Played Down Talks Of Pressure On Him Because Of This Relationship.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X