• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

চোট আর জ্বরে কাবু নেইমার হোটেলে বসে দেখলেন ব্রাজিলের জয়, স্টেডিয়ামে দর্শকদের তাহলে ঠকালেন কে?

  • |
Google Oneindia Bengali News

ব্রাজিল ফিফা বিশ্বকাপের শেষ ষোলোয় পৌঁছে গিয়েছে সুইৎজারল্যান্ডকে হারিয়ে। এই ম্যাচে ব্রাজিল দলের সকলে ম্যাচের সময় স্টেডিয়াম ৯৭৪-এ উপস্থিত ছিলেন। একমাত্র ছিলেন না নেইমার। হোটেলে বসে তিনি ব্রাজিলের জয় দেখেছেন। সে ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রাম স্টোরিতে। যা দেখে বহু ফুটবলপ্রেমীর উপলব্ধি, স্টেডিয়ামে নকল নেইমারে ঠকেছেন তাঁরা।

হোটেলে বলে নেইমার দেখলেন ব্রাজিলের জয়

হোটেলে বলে নেইমার দেখলেন ব্রাজিলের জয়

সুইসদের ম্যাচে নেইমার ও দানিলোকে খেলাতে পারেননি হেড কোচ তিতে। দুজনেই চোটে কাবু। তবে দানিলো সতীর্থদের সঙ্গে স্টেডিয়ামে গিয়েছিলেন। সে কথা জানিয়েছেন ব্রাজিলের ফুটবলার ভিনিসিয়াস জুনিয়র। তিনি বলেন, নেইমার নিজেও খুব দুঃখিত স্টেডিয়ামে আসতে না পারার কারণে। তবে তাঁর শরীর ভালো ছিল না। গোড়ালির চোটই শুধু কারণ নয়, তাঁর অল্প জ্বরও এসেছে। তবে আমরা আশাবাদী দ্রুতই সেরে উঠতে পারবেন নেইমার। ব্রাজিলের তারকা ফুটবলার ব্রাজিলের জয় দেখে উচ্ছ্বাস প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ায়। গোলদাতা ক্যাসিমিরোর প্রশংসা করে তাঁকে বিশ্বের অন্যতম সেরা ডিফেন্সিভ মিডফিল্ডার বলেও অভিহিত করেছেন।

(ছবি- নেইমারের ইনস্টাগ্রাম স্টোরি)

বাড়ছে উদ্বেগ

বাড়ছে উদ্বেগ

গত রবিবার ইনস্টাগ্রামেই নিজের পায়ের ছবি পোস্ট করেছিলেন নেইমার। তাতে দেখা গিয়েছিল ফোলাভাব অনেকটাই কমেছে। ব্রাজিল দলের চিকিৎসক রডরিগো লাসমার জানান, নেইমার ও দানিলোর শুক্রবার বিকেলে এমআরআই স্ক্যান হয়েছে। তাতে দেখা গিয়েছে লিগামেন্টে চোট রয়েছে। এই দুই ফুটবলারকেই বিশ্বকাপে পরের দিকে পাওয়া যাবে বলে জানিয়েছিলেন ব্রাজিলের চিকিৎসক। তবে চোটের সঙ্গে জ্বরেও কাবু হয়ে নেইমার উদ্বেগ বাড়ালেন ভক্তদের। ক্যামেরুনের বিরুদ্ধে গ্রুপ পর্বে নিয়মরক্ষার ম্যাচে তাঁর খেলার সম্ভাবনা নেই। রাউন্ড অব সিক্সটিনেও অনিশ্চিত।

স্টেডিয়ামে নকল নেইমার

এরই মধ্যে ব্রাজিল বনাম সুইৎজারল্যান্ড ম্যাচ চলাকালীন স্টেডিয়াম ৯৭৪-এ ফুটবলপ্রেমীরা উচ্ছ্বসিত হয়ে ওঠেন। অনেকেই সোশ্যাল মিডিয়া ছবি ও ভিডিও পোস্ট করে ভরিয়ে দিয়ে জানান, দর্শকদের সঙ্গে বসে নেইমার খেলা দেখছেন। যদিও এই ভুল ভাঙতে বেশি সময় লাগেনি। যখন নেইমার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানান, তিনি হোটেলের ঘরে বসেই খেলা দেখছেন। ছবিতে দেখা গিয়েছে তার গোড়ালির যেখানে চোট, সেই জায়গাটি বিশেষ ধরনের ব্যান্ডেজ দিয়ে জড়ানো রয়েছে।

ঠকলেন দর্শকরা

নেইমারের মতো দেখতে যিনি স্টেডিয়ামে হাজির হয়েছিলেন তাঁকে নেইমার ভেবে সেলফি তোলার ধুম পড়ে যায়। টুপি পরে ট্যাটু-সহ তিনি দেখতে অবিকল নেইমারের মতোই! তবে নিরাপত্তার কড়াকড়ি ছাড়া কীভাবে নেইমার এভাবে দর্শকদের মাঝে চলে যেতে পারেন এবং খেলা দেখতে পারেন সেটাই অনেকের মাথায় আসেনি। অনেক সংবাদমাধ্যমও এই ব্যক্তিকে নেইমার ভেবে ভুল করে বসে। জানা গিয়েছে, এই ব্যক্তির নাম সোসিয়া ডানি। ইনস্টাগ্রামে তাঁর ৮ লক্ষ ৩৫ হাজারের কাছাকাছি ফলোয়ার। তিনি নেইমারকে নকল করে নানা ছবি ও ভিডিও পোস্ট করে থাকেন সোশ্যাল মিডিয়ায়।

English summary
FIFA World Cup 2022: Vinicius Junior Says Neymar Is Down With Ankle Injury And Fever. Fans At The Stadium Were Fooled By Fake Neymar.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X