• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

East Bengal: তিন প্রতিশ্রুতিবান ফুটবলারকে সই করাল ইমামি ইস্টবেঙ্গল

Google Oneindia Bengali News

কিছু দিন আগে ১৩ জন ফুটবলারকে সই করানোর কথা একত্রে ঘোষণা করেছিল ইমামি ইস্টবেঙ্গল। বৃহস্পতিবার আরও তিন ফুটবলারকে সই করানোর কথা ঘোষণা করল লাল-হলুদের বিনিয়োগকারী সংস্থা। ইমামি ইস্টবেঙ্গলের তরফ থেকে চমক দেওয়ার মতো তিন জন ফুটবলারকে সই করানো হয়েছে।

কমলজিৎ সিং:

কমলজিৎ সিং:

ওড়িশা এফসি থেকে রিলিজ নিয়ে ইমামি ইস্টবেঙ্গলে এলেন তরুণ গোলরক্ষক কমলজিৎ সিং। ২৬ বছর বয়সী গোলরক্ষক এখনও পর্যন্ত আইএসএল-এ ৪৪টি ম্যাচ খেলেছেন। গত মরসুমে ওড়িশা এফসির হয়ে ১২টি ম্যাচে খেলেছিলেন, যার মধ্যে দু'টি পেনাল্টি সেভ করেছিলেন তিনি। এর আগে জাতীয় শিবিরেও ডাকা হয়েছিল কমলজিৎকে। ওড়িশা এফসি ছাড়াও আইএসএল-এর দল এফসি পুনে সিটি এবং হায়দরাবাদ এফসি'র হয়ে তিনি খেলেছেন।

সুমিত পাসি:

সুমিত পাসি:

সুমিতকে যে ইমামি ইস্টবেঙ্গল সই করাবে তা এক প্রকার নিশ্চিত হয়ে গিয়েছিল। বেশ কিছু দিন ক্লাবের মাঠে প্রধান কোচ স্টিফেন কনস্ট্যানটাইনের তত্ত্বাবধানে অনুশীলন করছিলেন তিনি এবং নজর কাড়ছিলেন। আই লিগের দল রাউন্ডগ্লাস পাঞ্জাবে গত মরসুম কাটানোর পর ফ্রি-ট্রান্সফারে ইস্টবেঙ্গলে সই করেছেন সুমিত পাসি। আই লিগে ১৭টি ম্যাচ সুমিত খেলেছেন। আইএসএল-এ জামশেদপুর এফসির প্রাক্তন এই ফুটবলার ৩২ ম্যাচে ৩টি গোল করেন। ইস্টবেঙ্গলের বর্তমান কোচ স্টিফেন কনস্ট্যানটাইন যখন ভারতের কোচ ছিলেন সেই সময় তাঁর কোচিং আটটি ম্যাচ ভারতের জার্সিতে খেলেছেন সুমিত।

লালচুংনুঙ্গা:

লালচুংনুঙ্গা:

আই লিগের ক্লাব শ্রীনিধি ডেকান এফসি থেকে লোনে ২১ বছর বয়সী এই ডিফেন্ডারকে সই করিয়েছে ইস্টবেঙ্গল। শ্রীনিধির হয়ে গত মরসুমে ১৭টি ম্যাচে প্রতিনিধিত্ব করেছিলেন তিনি। ২০২১-২২ আই লিগ অল স্টার স্কোয়াডের সদস্যও ছিলেন এই তরুণ ডিফেন্ডার। অতীতে আই লিগে আইজল এফসি'র হয়ে খেলেছেন মিজোরামের এই ডিফেন্ডার। এই বারই আইএসএল-এর মঞ্চে প্রথম বার খেলতে চলেছেন লালচুংনুঙ্গা।

বিদেশির খোঁজে ইস্টবেঙ্গল:

বিদেশির খোঁজে ইস্টবেঙ্গল:

এখনও পর্যন্ত ইস্টবেঙ্গল ইভান গঞ্জালেজ ছাড়া কোনও বিদেশিকে নিশ্চিত করতে পারেনি। সূত্রের খবর অনুযায়ী অস্ট্রেলিয়ার একজন সেন্ট্রাল ডিফেন্ডারকে এশিয় কোটায় নেওয়ার কথা হচ্ছে। পাশাপাশি সাইপ্রাসের এক ডিফেন্সিভ মিডফিল্ডারের সঙ্গেও কথা হয়েছে ইমামি ইস্টবেঙ্গলের। তবে, এইগুলো এখনও পুরোপুরি পাকা হয়নি। আরও বেশ কিছু ফুটবলারের দিকে নজর রয়েছে ইমামি ইস্টবেঙ্গলের।

English summary
Emami East Bengal announces signing of Kamaljit Singh from Odisha FC along with two other domestic players Sumeet Passi and Lalchungnunga.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X