• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

East Bengal: ষষ্ঠ বিদেশি হিসেবে এটিকে মোহনবাগানের প্রাক্তন তারকার দিকে নজর ইমামি ইস্টবেঙ্গলের

Google Oneindia Bengali News

ইমামির সঙ্গে চুক্তি সমপন্ন হওয়ার পর ঝড়ের গতিতে দল গঠনের কাজ শুরু করেছে ইস্টবেঙ্গল। এক দিনে ১৩ জন বিদেশি ফুচবলাররকে নিশ্চিত করার কথা জানানোর পর আরও তিন স্থানীয় ফুটবলারকে সই করানোর কথা জানায় ইমামি ইস্টবেঙ্গল। ৪৮ ঘণ্টা আগে এক সঙ্গে পাঁচ বিদেশিকে সই করানোর কথাও জানানো হয়েছে ইমামি ইস্টবেঙ্গলের পক্ষ থেকে।

East Bengal: ষষ্ঠ বিদেশি হিসেবে এটিকে মোহনবাগানের প্রাক্তন তারকার দিকে নজর ইমামি ইস্টবেঙ্গলের

বর্তমানে ষষ্ঠ বিদেশির খোঁজে রয়েছে লাল-হলুদ। বিশ্বস্ত সূত্রের খবর অনুযায়ী, ষষ্ঠ বিদেশি হিসেবে ব্র্যাড ইনমানের সঙ্গে কথা শুরু করেছে ইস্টবেঙ্গল। এই অস্ট্রেলীয় অ্যাটাকিং মিডফিল্ডার ভারতীয় ফুটবলের সঙ্গে ভাল মতো পরিচিত। ২০২১-২২ মরসুমে মুম্বই সিটি এফসি'র জার্সিতে খেলেছেন ইনম্যান। এ ছাড়াও তিনি খেলেছেন ওড়িশা এফসি'তেও। ভারতীয় ফুটবলের সঙ্গে ইনম্যানের পরিচিতি ঘটয় এটিকে মোহনবাগান। ২০২০-২১ মরসুমে এ লিগের ব্রিসবেন রোয়ার থেকে এটিকে মোহনবাগানে সই করেন ইনম্যান।

২৭ বছর বয়সী এই ফুটবলার মূলত মাঝমাঠের খেলোয়াড় হলেও উইঙ্গার, সেকেন্ড স্ট্রাইকার হিসেবেও খেলতে সমান দক্ষ তিনি। উল্লেখ্য, ২০০৯ থেকে ২০১৩ পর্যন্ত ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব নিউক্যাসেল ইউনাইটেডের হয়ে চুক্তিবন্ধ ছিলেন ইনম্যান। যদিও প্রিমিয়ার লিগের ক্লাবটির হয়ে একটিও ম্যাচ তিনি খেলননি। পুরোটা সময়ই লোনে কাটিয়েছেন।

রয় ও সন্দেশকে পেয়ে উচ্ছ্বসিত সুনীল! অধরা ডুরান্ড জিততে বেঙ্গালুরুর সতীর্থদের কোন বার্তা দিলেন ছেত্রী?রয় ও সন্দেশকে পেয়ে উচ্ছ্বসিত সুনীল! অধরা ডুরান্ড জিততে বেঙ্গালুরুর সতীর্থদের কোন বার্তা দিলেন ছেত্রী?

অস্ট্রেলিয়ার ফুটবলার হলেও স্কটল্যান্ডের বয়সভিত্তিক জাতীয় দলের হয়ে তিনি খেলেছেন। কেরিয়ারের বেশিরভাগ ম্যাচ ক্রিউ অ্যালেক্সজান্ডারের হয়ে খেলেছেন ব্র্যাড। ৯৬ ম্যাচে করেছে ১৫টি গোল। ২০১৯-২০ মরসুমে এ লিগে ব্রিসবেন রোয়ার্সের হয়ে ২৫ ম্যাচে ৪ গোল করেন তিনি । ২০১২-১৩ মরসুমে ক্রিউ অ্যালেকজান্ডারের হয়ে ২০১২-১৩ মরসুমে ফুটবল লিগ ট্রফি জেতেন তিনি। ২০১০ সালে ওর জ্যাকি পুরস্কারে সম্মানিত হন ব্র্যাড ইনমান। ২০২০-২১ মরসুমে এটিকে মোহনবাগানের হয়ে বিশেষ গোল না পেলেও তাঁর খেলা মন কেড়েছিল সবুজ-মেরুন জনতার এবং দেশের ফুটবলপ্রেমীদের।

English summary
East Bengal is in talks with former ATK Mohun Bagan's foreigner Brad Inman. He also played in ISL clubs Like Mumbai City FC, Odisha FC.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X