• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

আইএসএলে শেষ চারে ওঠার লড়াই জমাল কেরালা ব্লাস্টার্স, ছিটকে যাওয়ার শঙ্কায় মুম্বই সিটি এফসি

Google Oneindia Bengali News

আইএসএলের শেষ চারে জায়গা ইতিমধ্যেই পাকা করে ফেলেছে জামশেদপুর এফসি ও হায়দরাবাদ এফসি। তবে কেরালা ব্লাস্টার্সের কাছে হেরে গিয়ে এবার ছিটকে যাওয়ার মুখে গতবারের চ্যাম্পিয়ন মুম্বই সিটি এফসি। আজ ইয়েলো ব্রিগেড জিতল ৩-১ গোলে। লিগ পর্বের শেষ ম্যাচে তারা খেলবে নবম স্থানে থাকা এফসি গোয়ার বিরুদ্ধে। মুম্বইয়ের সামনে হায়দরাবাদ এফসি, ফলে গতবারের চ্যাম্পিয়নদের কাজটা বেশ কঠিন।

আইএসএলের শেষ চারে ওঠার লড়াই জমাল কেরালা ব্লাস্টার্স, ছিটকে যাওয়ার শঙ্কায় মুম্বই সিটি এফসি

গতবারের চ্যাম্পিয়ন মুম্বই সিটি এফসিকে চলতি আইএসএলে দুবারই হারাল কেরালা ব্লাস্টার্স। সেই সুবাদে তারা উঠে এল পয়েন্ট তালিকার চতুর্থ স্থানে। ১৯টি ম্যাচ খেলে মুম্বই সিটি এফসির পয়েন্ট ৩১, তারা রয়েছে পাঁচে। কেরালা ব্লাস্টার্স এফসি ১৯ ম্যাচে পেয়েছে ৩৩ পয়েন্ট। একমাত্র কেরালা যদি শেষ ম্যাচে গোয়ার কাছে হেরে যায় এবং মুম্বই শেষ ম্যাচে দ্বিতীয় স্থানে থাকা হায়দরাবাদকে হারিয়ে দেয় তাহলেই তারা সেমিফাইনালে পৌঁছাতে পারবে। কাল এটিকে মোহনবাগান চেন্নাইয়িন এফসিকে হারিয়ে দিলেই আর একটি জায়গা অবশিষ্ট থাকবে সেমিফাইনালে ওঠার জন্য।

আইএসএলের শেষ চারে ওঠার লড়াই জমাল কেরালা ব্লাস্টার্স, ছিটকে যাওয়ার শঙ্কায় মুম্বই সিটি এফসি

এদিন তিলক ময়দানে ম্যাচের ১৯ মিনিটের মাথায় সাহাল আবদুল সামাদের গোলে এগিয়ে যায় কেরালা ব্লাস্টার্স এফসি। প্রথমার্ধের খেলা যখন কয়েক সেকেন্ড বাকি তখন মুর্তাদা ফল বক্সে অবৈধভাবে বাধা দেন আলভারো ভ্যাসকুয়েজকে। পেনাল্টি থেকে গোল করে তিনিই ব্যবধান বাড়ান। বিরতিতে ২-০ গোলে এগিয়ে ছিল কেরালা ব্লাস্টার্স। মুম্বই সিটির বিরুদ্ধে এই ম্যাচটি ছিল তাদের কাছে মরণ-বাঁচন লড়াই।

আইএসএলের শেষ চারে ওঠার লড়াই জমাল কেরালা ব্লাস্টার্স, ছিটকে যাওয়ার শঙ্কায় মুম্বই সিটি এফসি

দুই গোলে এগিয়ে থাকলেও কেরালা ব্লাস্টার্সের খেলায় এতটুকু গা-ছাড়া ভাব ছিল না। মুম্বই সিটি এফসি আক্রমণভাগ মজবুত করার চেষ্টা চালালেও কাজের কাজ করতে পারেনি। তারই মধ্যে ৬০ মিনিটে মহম্মদ নওয়াজের ভুলের মাশুল দিয়ে তৃতীয় গোল হজম করতে হয় তাদের। ভ্যাসকুয়েজ ম্যাচে নিজের দ্বিতীয় গোলটি করেন। এরপর আর মুম্বইয়ের ম্যাচে ফেরার কোনও আশা ছিল না। ৭১ মিনিটের মাথায় পেনাল্টি থেকে করা গোলে দিয়েগো মরিসিও ব্যবধান কমালেও দলের পরাজয় রোধ করতে পারেননি। ফলে মুম্বই সিটি এফসিকে আপাতত কয়েকটা দিন কাটাতে হবে উদ্বেগের মধ্যেই।

English summary
Big Trouble For The Defending Champion Mumbai City FC In ISL. Kerala Blasters FC Defeated Mumbai By 3-1.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X