• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চ্যাম্পিয়ন্স লিগে করোনা ধাক্কা, কোয়ার্টারের আগে অ্যাটলেটিকো মাদ্রিদ দলে দুজন কোভিড-১৯ পজিটিভ

  • |

পিছু ছাড়ছে না করোনা। ভাইরাস থাবার দীর্ঘ দিন স্থগিত থাকার পর শুক্রবার চ্যাম্পিয়ন্স লিগে বল গড়িয়েছে। চার ম্যাচ পরই ফের করোনা আতঙ্কে লিগ হওয়া নিয়ে সংশয়। এবার চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে খেলতে চলা অ্যাটলেটিকো মাদ্রিদ দলে করোনা থাবা বসিয়েছে।

করোনা আক্রান্ত অ্যাটলেটিকো মাদ্রিদের দুজন

করোনা আক্রান্ত অ্যাটলেটিকো মাদ্রিদের দুজন

লিসবনে লিপজিগের বিরুদ্ধে শেষ আটের ম্যাচে মাঠে নামার আগে অ্যাটলেটিকো মাদ্রিদের দু'জন সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হলেন। জানা গিয়েছে একজন ফুটবলার ও একজন সার্পোর্ট স্টাফ কোভিড-১৯ পজিটিভ।

কীভাবে ধরা পড়ল করোনা

কীভাবে ধরা পড়ল করোনা

করোনা রুখতে উয়েফার নতুন প্রোটোকল অনুযায়ী কোয়ার্টার ফাইনালের আগে সব দলের ফুটবলার ও কোচিং স্টাফ, প্রত্যেকের বাধ্যতামূলক করোনা টেস্ট করাতে হচ্ছে। সেই টেস্টেই অ্যাটলেটিকো দলে দুজনের করোনা সংক্রমণ ধরা পড়েছে।

ভারতীয় সময়ে অ্যাটলেটিকো মাদ্রিদের ম্যাচ কখন দেখবেন

ভারতীয় সময়ে অ্যাটলেটিকো মাদ্রিদের ম্যাচ কখন দেখবেন

প্রসঙ্গত ভারতীয় সময় শুক্রবার ১৪ অগস্ট রাতে (বৃহস্পতিবার রাত সাড়ে ১২টায়) লিপজিগের বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনাল খেলতে নামবে অ্যাটলেটিকো মাদ্রিদ।

করোনার কারণে চ্যাম্পিয়ন্স লিগের ফর্ম্যাটে পরিবর্তন

করোনার কারণে চ্যাম্পিয়ন্স লিগের ফর্ম্যাটে পরিবর্তন

করোনা ধাক্কা মার্চ থেকে লিগ বন্ধ রাখতে হওয়ায় ঠিক সময়ে টুর্নামেন্ট শেষ করা নিয়ে চিন্তা রয়েছে। এবছর তাই লিগের ফর্ম্যাট পরিবর্তন এনেছে উয়েফা। কোয়ার্টার ফাইনাল থেকে নকআউট টুর্নামেন্টে পরিণত হয়েছে চ্যাম্পিয়ন্স লিগ।

English summary
Champions League:2 club individuals tested Corona Covid-19 positive in Atletico Madrid before rb leipzig match in quaterfinal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X