• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বুটজোড়া তুলে রাখার আগে মেসি-রোনাল্ডোকে এক দলে খেলানোর ইচ্ছা আর্জেন্তাইন তারকার

  • |

কেরিয়ার শেষে এসে পৌঁছছেন। করোনা ধাক্কায় ফুটবল বন্ধে, বুটজোড়া তুলে রাখার আগে বেশ কিছু ম্যাচ খেলার সুযোগ হারালেন। বড়জোড় আর কয়েক মাস মাঠ কাঁপিয়ে ফুটবলকে অবসর জানাতে পারেন আর্জেন্তাইন ফুটবলার কার্লোস তেভেজ। তার আগে অভিনব ইচ্ছাপ্রকাশ করলেন তিনি।

একই দলে রোনাল্ডো-মেসি?

একই দলে রোনাল্ডো-মেসি?

দীর্ঘ দুই দশকের বর্ণাঢ্য কেরিয়ারের ইতি টানার আগে হালের দুই সেরা ফুটবলার লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে একই দলে খেলানোর ইচ্ছা করেছেন তেভেজ। বাস্তবে এমনটা ঘটলে ফুটবলপ্রেমীদের রোমাঞ্চ দেবে।

কী বলেছেন তেভেজ

কী বলেছেন তেভেজ

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কায় প্রকাশিত খবর অনুয়ায়ী, বিদায়ী ম্যাচে স্বপ্নের দুই দল তৈরি করতে চেয়েছেন তেভেজ। আর্জেন্তিনার এক রেডিও শোয়ে তেভেজ বলেন,'আমাকে যদি বিদায়ী ম্যাচের জন্য একটি দল তৈরি করতে বলা হয় সেই দলে তারকা সমাবেশে তাক লাগিয়ে দেব। বুফন, ফার্ডিন্যান্ড, গ্যাব্রিয়েল হেইঞ্জে, প্যাট্রিস এভরা, আন্দ্রেয়া পিরলো, পল স্কোলস, পল পগবা, ক্রিস্টিয়ানো রোনাল্ডো, লিওনেল মেসি ও ওয়েইন রুনিকে নিয়ে দল গঠন করতে চাই।'

তেভেজ নিজের দলে কাদের রাখতে চান

তেভেজ নিজের দলে কাদের রাখতে চান

ঐ সাক্ষাৎকারে তেভেজ মেসি-রোনাল্ডোকে নিজের দলে রাখতে চান বলেও মন্তব্য করেছেন। সেই সঙ্গে বিপক্ষ দলে রুনি-বুফনকে দেখতে চান তিনি।

চুক্তির মেয়াদ শেষ

চুক্তির মেয়াদ শেষ

প্রসঙ্গত আর্জেন্তিনার ক্লাব বোকা জুনিয়রসে মঙ্গলবার তেভেজের চুক্তির মেয়াদ শেষ হবে। এরপরই তিনি অবসর ঘোষণা করে দেন কিনা, সেই নিয়ে জল্পনা তুঙ্গে। এরই মধ্যে আরও এক বছরের জন্য তাকে ধরে রাখার ছক কষেছে বোকা। তবে তেভেজ ছয় মাসের জন্য বোকা জুনিয়রসের হয়ে খেলার ইচ্ছাপ্রকাশ করেছেন।

ইনস্টাগ্রামে স্বামী হার্দিককে দুর্দান্ত জবাব স্ত্রী নাতাসার, সোশ্যাল মিডিয়ায় শোরগোল

English summary
Carlos Tevez wants messi-ronaldo in dream xi team
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X