• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মেসিরা পরাস্ত, লা লিগা খেতাবি লড়াইয়ে রিয়ালের চেয়ে এগিয়েই আতলেতিকো মাদ্রিদ

Google Oneindia Bengali News

আতলেতিকো মাদ্রিদ না রিয়াল মাদ্রিদ। এবারের লা লিগায় কে চ্যাম্পিয়ন হবে তা ঠিক হবে আগামী রবিবার। তবে বার্সেলোনাকে খেতাবি লড়াই থেকে ছিটকে দিল সেল্টা ভিগো।

লা লিগা খেতাবি লড়াইয়ে রিয়ালের চেয়ে এগিয়ে আতলেতিকো মাদ্রিদ

পয়েন্ট তালিকায় এগারো নম্বরে থাকা ওসাসুনার বিরুদ্ধে পিছিয়ে পড়েও জয় হাসিল করে লা লিগার শীর্ষস্থান ধরে রাখল আতলেতিকো মাদ্রিদ। ৭৫ মিনিটে অন্তে বুদিমিরের গোলে এগিয়ে যায় ওসাসুনা। ৮২ মিনিটে আতলেতিকোর হয়ে সমতা ফেরান রেনান লোদি।

এই ম্যাচ ড্র হলে লিগশীর্ষে চলে যেত রিয়াল মাদ্রিদ। কিন্তু তা হতে দিলেন না লুই সুয়ারেজ। ৮৮ মিনিটে দলের হয়ে জয়সূচক গোলটি করেন তিনি। ৩৭ ম্যাচে ৮৩ পয়েন্ট হলো আতলেতির। আগামী রবিবার তাদের শেষ ম্যাচ ২০টি দলের মধ্যে পয়েন্ট তালিকায় ১৯ নম্বরে থাকা ভ্যালাদলিদের বিরুদ্ধে।

লা লিগার শেষ রাউন্ডের ম্যাচে রবিবার একই সময়ে রিয়াল মাদ্রিদ খেলবে ভিলারিয়ালের বিরুদ্ধে। ভিলারিয়াল রয়েছে পয়েন্ট তালিকায় সপ্তম স্থানে। ৬৮ মিনিটে করা নাচো ফের্নান্দেজের করা গোলে অ্যাথলেটিককে এদিন হারিয়েছে জিনেদিন জিদানের প্রশিক্ষণাধীন দল। দুইয়ে থাকা রিয়ালের সঙ্গে আতলেতিকো মাদ্রিদের পয়েন্টের ব্যবধান দুই। আজ রিয়াল হারলেই চ্যাম্পিয়ন হয়ে যেত আতলেতি। শেষ ম্যাচে আতলেতিকো মাদ্রিদ জিতলে তারাই চ্যাম্পিয়ন। তবে যদি আতলেতিকো শেষ ম্যাচে হারে তাহলে রিয়ালের সামনে চ্যাম্পিয়ন হওয়ার হাতছানি থাকবে।

যদিও লিওনেল মেসির করা গোলে এগিয়ে গিয়েও আট নম্বরে থাকা সেল্টা ভিগোর কাছে পরাস্ত হলো বার্সেলোনা। সেই সঙ্গে বার্সা ছিটকে গেল লা লিগার খেতাবি দৌড় থেকে। ২৮ মিনিটে বার্সেলোনাকে এগিয়ে দেন মেসি। যদিও এর দশ মিনিট পরেই সমতা ফেরান সান্তি মিনা। ৮৯ মিনিটে তাঁরই করা দ্বিতীয় গোল মেসিদের যাবতীয় আশায় জল ঢেলে দেয়। যদিও আতলেতিকো মাদ্রিদ ও রিয়াল মাদ্রিদ জেতায় সেল্টা ভিগোর কাছে না হারলেও বার্সার লিগ জয়ের আর কোনও সম্ভাবনাই থাকত না। কেন না, এই পরাজয়ের ফলে ৩৭টি ম্যাচে বার্সার পয়েন্ট ৭৬। জিতলেও হতো ৭৯। আতলেতির পয়েন্ট ৮৩, রিয়ালের ৮১। যা টপকানো সম্ভবই ছিল না শেষ ম্যাচে।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
Barcelona Out Of La Liga Title Race Atletico Madrid More Favourite Than Real Madrid To Clinch The Title. Atletico And Real Madrid Have Won Their Match. Barca Faced Loss Against Celta Vigo.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X