• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

Mohun Bagan: মোহনবাগান ক্লাবের সহ সভাপতির পদ পেলেন রাজ্যের দুই মন্ত্রী, রয়েছেন কুণাল ঘোষও

Google Oneindia Bengali News

নব নিযুক্ত সচিব দেবাশিস দত্তের হাত ধরে ঘাস ফুল ফুটল ঐতিহ্যবাহী মোহনবাগানে। শতাব্দী প্রাচীন ক্লাবের নতুন চার সহ সভাপতির নাম ঘোষিত হল নতুন এক্সিকিউটিভ কমিটির প্রথম বৈঠক শেষে। ঐতিহ্যের বাগানে সহ সভাপতির পদ দেওয়া হল রাজ্যের দুই মন্ত্রী অরূপ রায় এবং মলয় ঘটককে। একই পদ পেয়েছেন রাজ্যে তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ এবং অসিত চট্টোপাধ্যায়।

Mohun Bagan: মোহনবাগান ক্লাবের সহ সভাপতির পদ পেলেন রাজ্যের দুই মন্ত্রী, রয়েছেন কুণাল ঘোষও

এই প্রথম নয়, এর আগেও রাজনৈতিক ব্যক্তিত্বরা মোহনবাগানের প্রশাসনে এসেছেন। অতীতে ক্লাবের সহ সভাপতির দায়িত্ব সামলেছেন প্রয়াত পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়।

এই চার নব নিযুক্ত সহ সভাপতির মধ্যে অরূপ রায় আগে এই মোহনবাগান ক্লাবের এই দায়িত্ব পালন করেছেন। তাঁকে ফের সেই পদে রেখে দেওয়া হল।

বাকি তিন জনের সহ সভাপতি পদে বসা নিয়ে সমর্থক মহলে চাপান-উতর থাকলেও কুণাল পদ পাওয়া খুশি বাগানের জনতা। তাঁদের একটা বড় মহলের ধারণা কুণাল আসায় এ বার তাঁদের দীর্ঘ দিনের দাবি #RemoveATK সঠিক দিশা পাবে। কুণাল ঘোষ নিজেও আগে মোহনবাগানের নামের আগে এটিকের নাম সরিয়ে দেওয়ার বিষয়ে সোচ্চার হয়েছেন, সেখানে সেই প্রতিবাদী কন্ঠ পদ পাওয়ায় খুব দ্রুতই সেই কাজ হবে বলে মনে করছে সমর্থকেরা। সহ সভাপতিদের নাম ঘোষণা হলেও এখনও ঘোষিত হয়নি সভাপতির নাম। প্রাথমিক ভাবে খবর ছিল অরূপকে সভাপতির পদে বসাতে উদ্যোগী হয়েছেন দেবাশিস। কিন্তু সমর্থক মহলে তার প্রতিক্রিয়া এবং টুটু বসুর চেয়ারে রাজ্যের মন্ত্রীকে বসালে বিরূপ প্রতিক্রিয়া হতে পারে সমর্থক মহলে, এই সংক্রান্ত একাধিক কথা মাথায় রেখেই হয়তো সহ সভাপতির পদে রেখে দেওয়া হল অরূপকে, মনে করছে বিশেষজ্ঞ মহল।

অদূর অভিষ্যতে নতুন সভাপতির নাম ঘোষণা করা হবে। টুটু বসু-ই সেই পদে থাকবেন নাকি অন্য কোনও বড় মাথাকে ধরে এনে ওই পদে বসান দেবাশিস-বাবুন'রা সেটাই দেখার। অল্প কয়েক দিনের মধ্যেই পুরোটা পরিষ্কার হয়ে যাবে।

English summary
Arup Roy and Kunal Ghosh awarded Vice President post of Mohun Bagan.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X