নির্বাচন, জিএসটিকে ধাক্কা মেরে এক নম্বরে চলে এল আইপিএল, ভারতীয়রা মজে খেলাতেই

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

২০১৭ বিদায়ের পথে, দরজায় কড়া নাড়ছে আরও একটি নতুন বছর, ২০১৮। এই গোটা বছরে পাওয়া না পাওয়া অনেক কিছুই আছে। তবে প্রাপ্তির ঝুলি ভরে উপচে গেছে অনেকক্ষেত্রে। এখন বছর শেষের পথে এসে ফিরে দেখা সেই অধ্যায়ের কয়েকটি পাতা। এখন বিষয় খবর

টেক্কা দিল আইপিএল

টেক্কা দিল আইপিএল

সব খবরকে টেক্কা দিল আইপিএল। ১০ টা মরশুম পার করে দিয়েও জনপ্রিয়তার নিরিখে এক নম্বরে ক্রিকেটের এই ধামাকা ইভেন্ট। এবারের চ্যাম্পিয়ন হয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স। নীতা অম্বানির দল হয় চ্যাম্পিয়ন। এই আইপিএলেও খেলার পাশাপাশি ছিল বিতর্কও। গুজরাত লায়ন্স বিনোদন কর না দেওয়ার জন্য শিরোনামে আসে। আশিস নেহরা আইপিএলে মেন্টর হিসেবে শিরোনামে আসেন। মুম্বই ইন্ডিয়ান্সের লাকি চার্ম হন অভিষেক বচ্চন।

[আরও পড়ুন:বিসিসিআইয়ের মৌচাকে ঢিল লোধা কমিশনের, বছর শেষে ফিরে দেখা লড়াই]

চ্যাম্পিয়ন্স ট্রফি

চ্যাম্পিয়ন্স ট্রফি

২০১৭ সালে চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারতকে টেক্কা দিল পাকিস্তান। গ্রুপ পর্বের প্রথম রাউন্ডে পাকিস্তান বধ করেছিল টিম ইন্ডিয়া, কিন্তু ফাইনালে আর হল না । চির প্রতিদ্বন্দ্বী দুই দলের লড়াই ঘিরে স্বাভাবিকভাবেই আগ্রহ ছিল চূড়ান্ত। তাই গুগলে সার্চে ভারতে সার্চ হওয়া নিউজের তালিকায় দুইয়ে ছিল চ্যাম্পিয়ন্স ট্রফি। ২০২১ সালের চ্যাম্পিয়ন্স ট্রফি খেলা হবে ভারতেই।

[আরও পড়ুন:তিক্ততার চরম, ডেভিস কাপ দলে লিয়েন্ডারকে কাঁচি ভূপতি-র, ২০১৭-র টেনিসে আলোড়ন]

সিবিএসই রেজাল্ট

সিবিএসই রেজাল্ট

দ্বাদশ শ্রেণীর সিবিএসই বোর্ডের রেজাল্ট নির্ধারিত সময়ের থেকে পিছিয়ে গেল। রেজাল্ট দেরি হলেও তাতে বেশ কিছু ভুলের অভিযোগ ছিল। প্রথম স্থানাধিকারী হলেন রক্ষা গোপাল। সিবিএসই বোর্ডও স্থির করেছে মূল্যায়নের কোথায় কীভাবে ভুল হচ্ছে, তা তাড়াতাড়ি সারিয়ে নিয়ে কীভাবে সঠিক রেজাল্ট ছাত্র-ছাত্রীদের পৌঁছে দেওয়া যায়।

উত্তরপ্রদেশ নির্বাচনের ফলাফল

উত্তরপ্রদেশ নির্বাচনের ফলাফল

উত্তরপ্রদেশ ভোটের ফলাফল ভারতের সার্চ হওয়া চতুর্থ হিট সাবজেক্ট। ভারতের সবচেয়ে বেশি জনবহুল রাজ্যের ভোট ঘিরে জনমানসে তীব্র আগ্রহ ছিল। বিজেপি , সমাজবাদী পার্টি, বহুজন সমাজ পার্টি-র হেভিওয়েটদের টক্কর ঘিরে। বিজেপি কার্যত জলোচ্ছ্বাসের মতো সকল প্রতিপক্ষকে পরাস্ত করে যোগী আদিত্যনাথ নতুন মুখ্যমন্ত্রী।

জিএসটি

জিএসটি

জিএসটি অর্থাৎ গুডস এন্ড সার্ভিসেস ট্যাক্স নাচিয়ে ছাড়ল সকলকে। কেউ বুঝতে পারছে না, কেউ বুঝেত পেরেও কী ভাবে এগোবে তাই নিয়ে মাথায় হাত দিয়ে বসে আছে। গুজরাত নির্বাচনের আগে এক ধাক্কায় কমে গেল সেই ট্যাক্সের মাপ। সব মিলিয়ে এই জিএসটি নিয়ে গুগলেও সার্চ হল ভালোরকম।

English summary
2018 is knocking at the door, now know the top most searched news in India

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.