নতুন বছরের আগেই ছোট্ট টিপস, এক শুভেচ্ছাবার্তার হাত ধরেই সম্পর্কে নতুন মোচড়

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

আরও একটা বছর চলে যাচ্ছে, আরও একটা নতুন বছরকে আলিঙ্গন করার সময়। এই সময় নতুন বছরে -র বিভিন্ন প্ল্যানিং নিশ্চয় সেরে নিচ্ছেন। কিন্তু ভেবেছেন কী আপনার জীবনের বিশেষ মানুষটা কীভাবে শুভেচ্ছা জানাবেন। ভাবেননি তাহলে আপনাদের জন্যেই আমাদের স্পেশাল টিপস।

স্বাগত জানান নিজস্ব স্টাইলে

স্বাগত জানান নিজস্ব স্টাইলে

প্রতিবছর ১২ টা ফাঁকা পাতা। পয়লা -র জন্য তার আগের দিন আগাম শুভেচ্ছা বার্তায় লিখতে পারেন 'আগামী কাল ৩৬৫ দিনের বইয়ের পাতার প্রথম ফাঁকা পাতা। ভালো কিছু লেখ। ' ২০১৭ যা হয়নি তা হবে ২০১৮ য় তাই নিয়ে আশাবাদী থাকুন।

ধন্যবাদ জানান

ধন্যবাদ জানান

নতুন বছর পা রাখছেন তার আগে আপনার জীবনকে যিনি আলাদা মাত্রা দিয়েছেন তাঁকে বিশেষ শুভেচ্ছা জানানো তো উচিতই। বুঝিয়ে দিন তাঁরা আপনার জীবনের কতটা বেশি গুরুত্বপূর্ণ।

জীবনের কতটা জুড়ে আছেন

জীবনের কতটা জুড়ে আছেন

মা -বাবা ভাই -বোন তো থাকবেনই। তার সঙ্গে আপনার লাইফ পার্টনার তো তার চেয়েও বেশি গুরুত্বপূর্ণ তিনি আপনার সঙ্গে জীবনের পথ চলার কথা বলে এগিয়ে চলেছেন। যাঁরা অসম্ভব ভালোবাসা ও যত্ন দিয়ে আপনাকে ভরিয়ে রাখেন।

এসএমএস, হোয়াটস অ্যাপ, কিম্বা মেসেঞ্জারে বার্তা

এসএমএস, হোয়াটস অ্যাপ, কিম্বা মেসেঞ্জারে বার্তা

সামনা সামনি কথাটা বলুন বা না বলুন ছোট্ট একটা মেসেজ পাঠিয়ে দিন না আপনার পার্টনারের ইনবক্সে কিম্বা হোয়াটস অ্যাপে।

একত্রে বরণ করে নিন নববর্ষ

একত্রে বরণ করে নিন নববর্ষ

একত্রে নববর্ষ বরণ করে নিন। সব সময় কাছে থাকার সময় সুযোগ না হলেও এই স্পেশাল মোমেন্টটা একসঙ্গে কাটানোই উচিত। পার্টনার ইন ক্রাইমের সঙ্গে এই সময়টা সারা বছর আপনার সুখ স্মৃতি হয়ে থাকবে।

চুম্বনে, আবেগে বয়ে যান

চুম্বনে, আবেগে বয়ে যান

আপনার পাঠানো বিশেষ মেসেজ পাওয়া মাত্র আনন্দে ভেসে যাবেন আপনরা সঙ্গী। তারপরেই পেয়ে যেতে পারেন আপনার নিউইয়ার স্পেশাল চুম্বন।

প্যাশনে ভরা উপহার

প্যাশনে ভরা উপহার

নতুন বছরের আবেগে মোড়া এই মেসেজই হয়ে পড়তে পারে আপনার তুরুপের তাস। অনেক দামি উপহারের চেয়েও বেশি গুরুত্বপূর্ণ হয়ে উঠতে পারে আপনার একটা নতুন বছরের মেসেজ।

English summary
2018 is knocking at door your love messages can change your lovers world in the special day

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.