• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোভিড ১৯ টিকার প্রথম ডোজ নিলেন কিংবদন্তি কপিল, ছবি পোস্ট মদনলালের

কোভিড ১৯ টিকার প্রথম ডোজ নিলেন কিংবদন্তি কপিল দেব। বুধবার নয়াদিল্লির ফর্টিস হাসপাতালে তিনি এই ডোজ নিয়েছেন বলে জানা গিয়েছে। করোনা ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে টিকা নিয়েছেন দেশের প্রাক্তন কিংবদন্তি অল রাউন্ডার মদনলালও। সেই ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন।

কোভিড ১৯ টিকার প্রথম ডোজ নিলেন কিংবদন্তি কপিল, ছবি পোস্ট মদনলালের

১৯৮৩ সালে দেশকে প্রথম বিশ্বকাপ জয়ের স্বাদ দিয়ে ভারতীয় ক্রিকেটকে পথ দেখিয়েছিলেন কপিল দেব। এবার করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে দেশবাসীকে নেতৃ্ত্ব দেওয়ার দৃষ্টান্ত স্থাপন করলেন হরিয়ানা হ্যারিকেন। বুধবার দিল্লির ফর্টিজ হাসপাতালে যান ভারতের প্রথম বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক। সেখানেই তিনি কোভিড ১৯ টিকার প্রথম ডোজ নেন।

কোভিড ১৯ টিকা নিয়ে দেশবাসীর সামনে দৃষ্টান্ত স্থাপন করেছেন ১৯৮৩-এর বিশ্বকাপজয়ী ভারতীয় দলের অন্যতম সদস্য মদনলাল। দিল্লির জীবন হাসপাতাল ও নার্সিং হোমে তিনি এই ডোজ নেন। টিকা নেওয়ার সময়কার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলে তা নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করে। প্রাক্তন ক্রিকেটারের প্রশংসায় পঞ্চমুখ হয় নেট দুনিয়া।

দেশের করোনা ভাইরাসের প্রভান কিছুটা কমলেও কোভিড ১৯-এর নতুন ঢেউ নিয়ে চিন্তা বাড়ছে প্রশাসনের। তার আগে দ্বিতীয় পর্বের টিকাকরণ যথেষ্ট অর্থবহ বলে মনে করা হচ্ছে। প্রথম পর্বে কোভিড ১৯ টিকা নেন দেশের স্বাস্থ্যকর্মীরা। পঞ্চাশোর্ধ ব্যক্তিদের টিকাকরণ শুরু হয়েছে দ্বিতীয় পর্বে।

তারই অংশ হিসেবে টিকা নিয়ে দেশের সামনে দৃষ্টান্ত স্থাপন করেছিলেন টিম ইন্ডিয়ার হেড কোচ রবি শাস্ত্রী। এবার কপিল দেব ও মদনলালের হাত ধরে সেই উদ্যোগ পূর্ণতা পেল বলে মনে করে প্রশাসন।

English summary
World Cup winner Kapil Dev and Madan Lal gets first Covid-19 dose
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X