• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারতের সিরিজ হার - ভিন্ন মেরুতে দুই অধিনায়ক, কী প্রতিক্রিয়া দিলেন অন্যান্য ক্রিকেটাররা

রবিবার (১০ ফেব্রুয়ারি), হ্যামিল্টনে তৃতীয় টি২০আই ম্যাচে দলের হয়ে অর্ধেক কাজ প্রথমার্ধেই সেড়ে ফেলেছিলেন কিউই ব্যাটসম্যানরা। কলি মুনরোরর ৪০ বলে ৭২ রানের ইনিংস ও সেই সঙ্গে টিম সেইফার্ট (৪৩) ও কলিন ডি গ্র্যান্ডহোমি (৩০)-র দুটি ক্যামিও ইনিংসের সৌজন্যে নিউজিল্যান্ড ২১৩ রানের লক্ষ্যমাত্রা দিয়েছিল ভারতকে।

জবাবে প্রথমে ইনিংসে ভিত গড়েন রোহিত (৩৮) ও বিজয় শঙ্কর (৪৩)। শেষে দীনেশ কার্তিক ও ক্রুণাল পাণ্ডিয়া দারুণ লড়াই করে একেবারে শেষ ওভারেও ভারতকে ম্যাচ জেতার মতো জায়গায় রেখেছিলেন। কিন্তু শেষ রক্ষা হয়নি মাত্র ৪ রানে পরাজিত হয়ে দীর্ঘদিন বাদে টি২০ সিরিজ হারতে হয়েছে ভারতকে।

<blockquote class="twitter-tweet blockquote" data-lang="en"><p lang="en" dir="ltr">Congratulations to New Zealand on winning the series 2-1 <a href="https://twitter.com/hashtag/NZvIND?src=hash&ref_src=twsrc%5Etfw">#NZvIND</a> <a href="https://t.co/x829ObFkBN">pic.twitter.com/x829ObFkBN</a></p>— BCCI (@BCCI) <a href="https://twitter.com/BCCI/status/1094544039100133377?ref_src=twsrc%5Etfw">February 10, 2019</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

স্বভাবতই ম্যাচের পর একেবারেই ভিন্ন মেজাজে পাওয়া গেল দুই দলের দুই অধিনায়ককে।

হার্লে ডেভিডসন

হার্লে ডেভিডসন

রোহিতের দেওয়া উপহার হার্লে ডেভিডসনে চেপে এই ছবিটাই টুইটারে পোস্ট করেছেন শাহরুখ খান।

উচ্ছ্বসিত কেইন

উচ্ছ্বসিত কেইন

৪-১ ফলে ওয়ানডে সিরিজ হারার পর টি২০আই সিরিজে এইভাবে দল ফিরে আসায় দারুণ উচ্ছ্বসিত ব্ল্যাকক্যাপস অধিনায়ক কেইন উইলিয়ামসন। তিনি জানিয়েছেন, রবিবারের ম্যাচটি টি২০ ক্রিকেটের পক্ষে দুর্দান্ত বিজ্ঞাপন। আর সেই ম্যাচে জিততে পেরে তিনি দারুণ খুশি। তাঁর মতে কিউইদের সেরা পারফরম্যান্স ছিল প্রথম ম্যাচেই। তাঁরা জানতেন দারুণভাবে ফিরে আসবে ভারত। তিনি জানিয়েছেন, এদিন শেষ দুই বল পর্যন্ত খেলায় ছিল ভারত।

যব তক হ্যায় জান

যব তক হ্যায় জান

যব তক হ্যায় জান ছবিতে সেনা জওয়ান হিসাবে বাইক চালাতে দেখা গিয়েছে শাহরুখ খানকে।

নিদারুণ হতাশ রোহিত

নিদারুণ হতাশ রোহিত

জয় চোখে দেখতে পেয়েও শেষ পর্যন্ত তা অর্জন করতে না পারায় ঠিক কেইনের বিপরীত মেজাজে ছিলেন রোহিত। তিনি জানান, তাঁরা শেষ পর্যন্ত লড়াইতে থাকলেও, স্নায়ুর জোর বেশি দেখিয়েছে কিউইরাই, তাই এই জয় তাদের প্রাপ্য। তিনি আরও জানান, ওয়ানডে সিরিজে যেভাবে শুরু করেছিল, টি২০ সিরিজ জিতে শেষটা সেভাবে না করতে পারায় গোটা দলই হতাশ। দেশএর মাটিতে অস্ট্রেলিয়ার মুখোমুখি হওয়ার আগে এই সিরিজ জিতলে ভাল হত বলে জানান ভারতের অস্থায়ী অধিনায়ক।

কেটিএম

কেটিএম

কেটিএম বাইকের প্রচারে বলিউডের কিং খান।

টিম সেইফার্ট (সিরিজের সেরা)

টিম সেইফার্ট (সিরিজের সেরা)

টি২০আই সিরিজে ৩ ম্য়াচে ৪৬.৩৩ রানের গড়ে ও ১৭৩.৭৫ স্ট্রৈাইক রেট নিয়ে নিউজিল্যান্ডের তরুণ উইকেটরক্ষক ব্য়াটসম্য়ান সর্বোচ্চ ১৩৯ রান করেছেন। তিনিই সিরিজের সেরা নির্বাচিত হয়েছেন। তিনি জানিয়েছেন, নিজের পারফরম্যান্সে তো তিনি খুশি বটেই, তবে তাঁর নিজের শহর হ্যামনিল্টনে, একেবারে শেষ বলে রুদ্ধশ্বাস জয় পাওয়ায় আরও বেশি খুশি তিনি।

রব নে বনা দি জোরি

রব নে বনা দি জোরি

রব নে বনা দি জোরি ছবিতেও স্টাইলিশ বাইকে দেখা গিয়েছে শাহরুখ খানকে।

কলিন মুনরো (ম্যাচের সেরা)

কলিন মুনরো (ম্যাচের সেরা)

৪০ বলে ৭২ রানের ইনিংসটির পর আর কাউরকে এদিনের ম্যাচের সেরা বাছার উপায় ছিল না। ওয়ানডে সিরিজে রান না পাওয়ায় বাদ পড়ে গিয়েথছিলেন দল থেকে। গাপ্টিলের চোট থাকায় টি২০ সিরিজে খেলার সুযোগ পান। আর তাকে কাজে লাগিয়ে তিনি ৩ ম্যাচে ১১৮ রান করেছেন। স্ট্রাইকরেট ১৬৩.৮৯। তিনি জানিয়েছেন, বোলারদের প্রত্যাঘাত করা ছাড়া বিশেষ আলাদা কিছু তিনি করেননি। সেই সঙ্গে ভাগ্যও তাঁকে সঙ্গ দিয়েছে। তবে তাঁর মতে ভারতীয় ব্যাটসম্যানদের আটকে রেখে আসল কাজটা করেছেন দলের বোলাররাই।

শাহরুখের গাড়ি

শাহরুখের গাড়ি

শাহরুখের বিএমডব্লু গাড়িতে স্ত্রী গৌরি খান এবং করন জোহর।

বিএমডব্লু স্পোর্টস কার

বিএমডব্লু স্পোর্টস কার

কোনও এক অনুষ্ঠানে নিজের বিএমডব্লু স্পোর্টস গাড়িতে চালকের পাশের আসনে বসে রয়েছেন শাহরুখ। চালকের আসনে স্ত্রী গৌরি।

ডন

ডন

ডন ছবিতে বাইকের স্টাইলিশ দৃশ্যে কিং খান।

যব তক হ্যায় জান

যব তক হ্যায় জান

যব তক হ্যায় জান ছবির একটি দৃশ্যে অনুষ্কাকে পিছনে বসিয়ে বাইক চালাচ্ছেন শাহরুখ।

বাই সাইকেল

বাই সাইকেল

মুম্বইয়ের ব্যস্ত রাস্তায় বাই সাইকেল চালাচ্ছেন কিং খান।

English summary
Here is how the captain of the two sides and other players have reacted after India's T20I series loss against New Zealand at Hamilton on Sunday (10 Feb).&#13;
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X