• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

আইপিএল-এর পর সিএসকে-র সঙ্গে কোনও যোগাযোগ নেই জাডেজার, বিচ্ছেদের ইঙ্গিত কি স্পষ্ট

Google Oneindia Bengali News

চেন্নাই সুপার কিংস (সিএসকে)-র সঙ্গে অদূরেই সম্পর্ক ছিন্ন হতে পারে রবীন্দ্র জাডেজা। আইপিএল ২০২২-এর মে মাসে টিম হোটেল ছাড়ার পর জাডেজার সঙ্গে কোনও প্রকার যোগাযোগ নেই সিএসকে ম্যানেজমেন্টের। উল্লেখ্য, গত মরসুমে অধিনায়ক নির্বাচিত হলেও মরসুমের মাঝ পথেই সরে দাঁড়িয়েছিলেন তিনি, যদিও এ-ও খবর রয়েছে যে সিএসকে ম্যানেজমেন্টই তাঁর পারফরম্যান্সের উপর অধিনায়কত্বের চাপ পড়ছে বুঝতে পেরে তাঁকে অধিনায়কত্ব ছাড়ার পরামর্শ দেন। যা অসম্মানজনক মনে হয়েছে জাড্ডুর।

আইপিএল-এর পর থেকে সিএসকে'র সঙ্গে যোগাযোগ রাখেননি জাডেজা:

আইপিএল-এর পর থেকে সিএসকে'র সঙ্গে যোগাযোগ রাখেননি জাডেজা:

টাইমস অব ইন্ডিয়ায় প্রকাশিত একটি প্রতিবেদন অনুযায়ী মে মাসে আইপিএল শেষ হওয়ার পর থেকে চেন্নাই সুপার কিংস (সিএসকে)-র সঙ্গে কোনও যোগাযোগই রাখেননি রবীন্দ্র জাডেজা। শুধু আইপিএল-এর ফ্রাঞ্চাইজি-ই নয়, সিএসকে পরিচিত একটা পরিবার হিসেবে। সারা বছর ক্রিকেটাররা এই ফ্রাঞ্চাইজির সঙ্গে যোগাযোগে থাকে। কিন্তু জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাব সেরে জাতীয় দলে ফেরা রবীন্দ্র জাডেজা চেন্নাই সুপার কিংসের নিজের সংক্রান্ত যে কোনও বিষয়ে অন্ধকারে রেখেছে এবং সিএসকে'র কোনও অ্যাকটিভিটিরও অংশ নেয়নি।

আইপিএল-এর মাঝ পথে অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ান জাডেজা:

আইপিএল-এর মাঝ পথে অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ান জাডেজা:

২০২২ আইপিএল শুরু হওয়ার কয়েক দিন আগে রবীন্দ্র জাডেজাকে নতুন অধিনায়ক হিসেবে চেন্নাই সুপার কিংস ঘোষণা করলেও জাডেজা প্রত্যাশিত সাফল্য এনে দিতে পারেননি। টুর্নামেন্টের মাঝ পথে অধিনায়কত্ব থেকে তিনি নিজে সরে আসার ইচ্ছা প্রকাশ করেন এবং দায়িত্ব তুলে দেন প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে। এই রকমটা সিএসকে'র পক্ষ থেকে জানানো হলেও জানা যাচ্ছে অধিনায়কত্বের চাপ জাডেজার পারফরম্যান্সের উপর প্রভাব ফেলায় তাঁকে অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ানোর উপদেশ দেয় চেন্নাই ম্যানেজমেন্টই। জাডেজা এটিকে সরাসরি অপমান হিসেবেই দেখেন। পাঁজরে চোট পেয়ে যেই মুহূর্তে তিনি গত আইপিএল থেকে ছিটকে যান তখনই সিদ্ধান্ত নিয়ে নেন ফ্রাঞ্চাইজির সঙ্গে সমস্ত রকম সম্পর্ক না রাখার।

জাডেজার সঙ্গে সমস্যা মেটাতে ব্যর্থ সিএসকে ম্যানেজমেন্ট:

জাডেজার সঙ্গে সমস্যা মেটাতে ব্যর্থ সিএসকে ম্যানেজমেন্ট:


মুম্বইয়ে মে মাসের মাঝামাঝি টিম হোটেল ছাড়ার পর জাডেজার সঙ্গে সমস্যা সমাধানে ব্যর্থ হয়েছে সিএসকে ফ্রাঞ্চাইজি। জাডেজাও তাঁর বিভিন্ন সমাজিক যোগাযোগ মাধ্যম থেকে সিএসকে'র সম্পর্কিত পোস্ট ডিলিট করে দেন। তিনিই একমাত্র ক্রিকেটার যিনি ধোনিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে প্রকাশ করা সিএসকে'র ভিডিও-এ অনুপস্থিত ছিলেন।

জাডেজাকে দলে ফেরাতে আসরে নামতে পারেন মহেন্দ্র সিং ধোনি:

জাডেজাকে দলে ফেরাতে আসরে নামতে পারেন মহেন্দ্র সিং ধোনি:

জাডেজাকে ধরে রাখার জন্য শেষ একটা চেষ্টা করবে সিএসকে। সেই প্রচেষ্টায় সিএসকে-র উচ্চ পদস্থ আধিকারিকদের সঙ্গে থাকার সম্ভাবনা প্রবল মহেন্দ্র সিং ধোনির। ২০১২ সালে রবীন্দ্র জাডেজাকে দলে নেয় চেন্নাই সুপার কিংস। শুরুতেই সাফল্য ধরা দেয়নি জাডেজার কাছে। অনেক চড়াই-উতরাই পেরিয়ে যেতে হয়েছে তাঁকে এবং সব থেকে গুরুত্বপূর্ণ বিষয় হল ভাল-মন্দ সব সময়েই জাডেজা পাশে পেয়েছেন ধোনিকে। এক জন টেস্ট ম্যাচ বোলার হিসেবে জাডেজার দক্ষতা প্রথম অনুধাবন করেছিলেন ধোনি এবং বর্তমানে ভারতীয় দলের তিন ফরম্যাটেরই গুরুত্বপূর্ণ সদস্য তিনি। এই সমস্ত ইমোশনাল বিষয় কাজে আসতে পারে যখন আলোচনায় বসবে দুই পক্ষ।

জাডেজাকে পেতে চাইছে আইপিএল-এর অন্য কিছু ফ্রাঞ্চাইজি:

জাডেজাকে পেতে চাইছে আইপিএল-এর অন্য কিছু ফ্রাঞ্চাইজি:

সিএসকে'র সঙ্গে দ্বন্দ্বকে কাজে লাগিয়ে রবীন্দ্র জাডেজাকে পাওয়ার লক্ষ্যে রয়েছে একাধিক ফ্রাঞ্চাইজি। জাডেজা-সিএসকে সম্পর্কের দিকে নজর থাকবে এই ফ্রাঞ্চাইজিগুলির। এ ক্ষেত্রে ধোনির ম্যান ম্যানেজমেন্ট স্কিল অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে উঠতে পারে, সিএসকে'তে তাঁকে রাখার বিষয়ে।

ঋষভ পন্থ বাউন্সার ওড়ালেন স্বভাবসিদ্ধভাবে, দীনেশ কার্তিকের সঙ্গে প্রতিযোগিতা প্রসঙ্গে কী বললেন?ঋষভ পন্থ বাউন্সার ওড়ালেন স্বভাবসিদ্ধভাবে, দীনেশ কার্তিকের সঙ্গে প্রতিযোগিতা প্রসঙ্গে কী বললেন?

English summary
Ravindra Jadeja is not in touch with CSK management since IPL 2022 gets over
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X