• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

একজনের বাগদান, একজনের বিয়ে, রাজস্থান রয়্যালস শিবিরে খুশির হাওয়া

পরপর দুই দিনে রাজস্থান রয়্যালসের (RR) এক ক্রিকেটার বিয়ে এবং অপরজন বাগদান সেরে ফেললেন। ২ ফেব্রুয়ারি বিবাহবন্ধনে আবদ্ধ হলেন জয়দেব উনাদকাট (Jaydev Unadkat)। গতকাল বাগদান সেরে ফেললেন রাহুল টেওয়াটিয়া (Rahul Tewatia)।

একজনের বাগদান, একজনের বিয়ে, রাজস্থান রয়্যালস শিবিরে খুশির হাওয়া

গত মঙ্গলবার নিজের বিয়ের খবর সোশ্যাল মিডিয়াতে জানান উনাদকাট। বিয়ের পর স্ত্রী রিনিকে পাশে নিয়ে তোলা ছবি পোস্ট করে তিনি জানান, বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিবারের লোকেরা ও বন্ধুরা। সকলের আশীর্বাদও চেয়েছেন নবদম্পতি। রিনির সঙ্গে গত বছরের মার্চে বাগদান হয় উনাদকাটের। সৌরাষ্ট্রের এই পেসার পরে টুইটারে জানান, রিনির পরামর্শেই লকডাউনে তিনি গিটার শেখার সিদ্ধান্ত নিয়েছেন। আগেও শিখতেন, তবে এবার থেকে দুজনেই গিটার শিখতে চান অনলাইনে। গিটারপ্রেমী রিনি উনাদকাটকে পরামর্শ দেন ক্রিকেট খেলার মাঝে অবসর সময়ে মন ভালো রাখতে গিটার বাজানোর জন্য। এই উনাদকাট আর পূজারার জন্যই গত বছর রঞ্জি চ্যাম্পিয়ন হয় সৌরাষ্ট্র। সদ্যসমাপ্ত সৈয়দ মুস্তাক আলি টি ২০-তে উনাদকাট ৬ উইকেট পান, তবে দলকে ট্রফি জেতাতে পারেননি। ভারতীয় দলে খেলা উনাদকাটকে এবারও দলে রেখেছে রাজস্থান রয়্যালস। আইপিএলের আগে তাই বিয়েটাও সেরে ফেললেন উনাদকাট।

রাজস্থান রয়্যালসে সতীর্থর বিয়ের পরদিন বাগদান সেরে ফেললেন রাহুল টেওয়াটিয়া। তাঁকেও ধরে রেখেছে রাজস্থান রয়্যালস। রাখবে না-ই বা কেন? গত আইপিএলে ২৭ সেপ্টেম্বর ২০২০ শারজায় শেল্ডন কটরেলের এক ওভারে পরপর ৫টি ছক্কা মেরে কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে দলের জয় এনে দিয়েছিলেন টেওয়াটিয়া। প্রয় ১৪০ স্ট্রাইক রেটে ২৫৫ রান করার পাশাপাশি ১০ উইকেটও পেয়েছিলেন তিনি। গতকাল রিধির সঙ্গে বাগদান সেরে আজ সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করেছেন টেওয়াটিয়া। ঘরোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলকাতা নাইট রাইডার্সে খেলা নীতীশ রানা। তবে বিয়ের তারিখ জানাননি রাহুল। আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে অভিষেক হওয়ার পর পাঞ্জাব, দিল্লিতে খেলে ফের রাজস্থানের হয়ে খেলার সুযোগ পান তিনি। দলকে সাফল্যও এনে দিচ্ছেন। উনাদকাট ও টেওয়াটিয়াকে শুভেচ্ছাবার্তা দিচ্ছেন তাঁদের সতীর্থ, বন্ধু ও ক্রিকেটপ্রেমীরা। শুভেচ্ছা জানানো হয়েছে রাজস্থান রয়্যালসের তরফেও।

৪৪ বছর পর রাজ্য এবং কেন্দ্রে এক সরকার, মন্তব্য শমীক ভট্টাচার্যর

কিছু না লিখেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ধোনি! #IndiaTogether-এর ছাতার নিচে সচিন থেকে বিরাটকিছু না লিখেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ধোনি! #IndiaTogether-এর ছাতার নিচে সচিন থেকে বিরাট

English summary
Rajasthan Royals players Rahul Tewatia get engaged with Ridhi and Jaydev Unadkat marries Rinny
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X