• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

নিয়মরক্ষার ম্যাচে মুখোমুখি হায়দরাবাদ-পাঞ্জাব, দুই শিবিরের কী খবর, কেমন খাকবে পিচ-আবহাওয়া, জেনে নিন বিস্তারিত

Google Oneindia Bengali News

নিয়মরক্ষার ম্যাচে রবিবার মুখোমুখি হতে চলেছে পাঞ্জাব কিংস এবং সানরাইজার্স হায়দরাবাদ। এই দুই দলের কাছেই শেষ হয়ে গিয়েছে লিগের পরবর্তী পর্যায়ে পৌঁছনোর আশা। এখনও আইপিএল ২০২২-এর শেষ গ্রুপ ম্যাচে সম্মানরক্ষার লড়াই-ই মোটিভেশন দুই দলের কাছে।

সানরাইজার্স হায়দরাবাদ:

সানরাইজার্স হায়দরাবাদ:

এই মুহূর্তে লিগ টেবলের অষ্টম স্থানে রয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। চলতি আইপিএল-এ ১৩টি ম্যাচ খেলে মাত্র ছয়টি ম্যাচে জয় পেয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। নিজেদের শেষ ম্যাচ সানরাইজার্স হায়দরাবাদ খেলে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে। ৩ রানে ওই ম্যাচ জিতেছিল নিজাম শহরের ফ্রাঞ্চাইজি দলটি। প্রিয়ম গর্গ এবং রাহুল ত্রিপাঠী ওই ম্যাচে যথাক্রমে ৪৬ এবং ৭৬ রান করেন। এই ম্যাচে বল হাতে ৩ উইকেট পেয়েছিলেন উমরান মালিক। এই ম্যাচে নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসনকে পাবে না এসআরএইচ।

পাঞ্জাব কিংস:

পাঞ্জাব কিংস:

হায়দরাবাদের মতোই ১৩ ম্যাচ এখনও পর্যন্ত খেলেছে প্রীতি জিন্টার দল। তারা রয়েছে লিগ টেবলের সপ্তম স্থানে। কেন উইলিয়ামসনের দলের মতোই ছয় ম্যাচ জিতেছে ময়াঙ্ক আগরওয়ালের পাঞ্জাব। তবে, রান রেটের বিচারে তারা এগিয়ে রয়েছে হায়দরাবাদের থেকে। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে শেষ ম্যাচে তারা পরাজিত হয় ১৭ রানে। শেষ বার যখন এই দুই দল মুখোমুখি হয়েছিল সেই ম্যাচে ৭ উইকেটে পাঞ্জাবকে হারতে হয়েছিল হায়দরাবাদের কাছে।

পিচ রিপোর্ট:

পিচ রিপোর্ট:

এই ম্যাচটি আয়োজিত হবে মুম্বইয়ের ওয়াখেড়ে স্টেডিয়ামে। সাধারণত ব্যাটিং সহায়ক পিচ উপহার দেওয়ার জন্য বিখ্যাত ওয়াংখেড়ে। প্রথম ইনিংসে এই মাঠে গড়ে ১৮০-১৯০ রান ওঠে। নতুন বলে শুরুর দিকে ব্যাটসম্যানদের সমস্যা হওয়া সম্ভবনা রয়েছে কারণ ওয়াংখেড়ের পিচে নতুন বলে সুইং এবং সিম লক্ষ্য করা যাবে, উইকেট থেকে থমকেও আসতে পারে বল। তবে, যত বল পুরনো হবে তত বেশি ব্যাটিং সহায়ক হয়ে উঠবে উইকেট। দ্বিতীয় ইনিংসে পিচ স্লো হতে পারে। অ্যান্টি ডিউ এজেন্ট উইকেটে স্প্রে করা হয়েছে। যদি ডিউ ফ্যাক্টর কাজ না করে তা হলে হলে টসে জিতে ব্যাটিং নেওয়াই উচিৎ হবে।

আবহাওয়া:

আবহাওয়া:

ম্যাচের সময়ে তাপমাত্রা ৩০ ডিগ্রি সেলসিয়াসের কাছারাছি থাকার কথা। আপেক্ষিক আদ্রতা থাকার কথা ৭২ শতাংশ এবং ১১কিমি/ঘণ্টা বেগে বাতাস বওয়ার সম্ভাবনা রয়েছে। ম্যাচের সময়ে বৃষ্টির কোনও সম্ভাবনা নেই, এমনটাই খবর হাওয়া অফিস সূত্রে।

সানরাইজার্স হায়দরাবাদের সম্ভাব্য একাদশ:

সানরাইজার্স হায়দরাবাদের সম্ভাব্য একাদশ:

অভিষেক শর্মা, প্রিয়ম গর্গ, গ্লেন ফিলিপস, রাহুল ত্রিপাঠী, এইডেন মার্করাম, নিকোলাস পুরান (অধিনায়ক এবং উইকেটরক্ষক), ওয়াশিংটন সুন্দর, ফজলহক ফারুকি, ভুবনেশ্বর কুমার, টি নটরাজন, উমরান মালিক

পাঞ্জাব কিংসেরসম্ভাব্য একাদশ:

পাঞ্জাব কিংসেরসম্ভাব্য একাদশ:

জনি বেয়ারস্ট্রো, শিখর ধাওয়ান, ভানুকা রাজাপক্ষ, লিয়াম লিভিংস্টোন, ময়াঙ্ক আগরওয়াল (অধিনায়ক), জীতেশ শর্মা (উইকেটরক্ষক), হরপ্রীত ব্রার, ঋষি ধাওয়ান, রাহুল চাহার, কাগিসো রাবাডা, অর্শদীপ সিং

English summary
Preview of the match between PBKS and SRH. This match not have any importance in terms of play off.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X