• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মুম্বই ইন্ডিয়ান্স ব্র্যান্ডকে বিশ্বব্যাপী করার লক্ষ্যে বড় পদক্ষেপ, রিলায়েন্স পরিবারে যুুক্ত হল নতুন সদস্য

Google Oneindia Bengali News

আন্তর্জাতিক ক্রিকেট সার্কিটে পায়ের তলার জমি আরও শক্ত করে রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ বুধবার ক্রিকেট সাউথ আফ্রিকার আসন্ন টি-২০ লিগে নতুন ফ্রাঞ্চাইজি কেনার কথা ঘোষণা করল। তাদের পক্ষ থেকে জানানো হয়েছে এই ফ্রাঞ্চাইজিটি কেপ টাউন থেকে খেলবে এবং মুম্বই ইন্ডিয়ান্স ব্র্যান্ড'কে আরও এগিয়ে নিয়ে যাওয়ার কাজ করবে। পাশাপাশি এ-ও জানা গিয়েছে সংযুক্ত আরব আমিরশাহী'র লিগেও একটি টি-২০ দল কেনা প্রায় নিশ্চিত হয়ে গিয়েছে মুকেশ অম্বানীর সংস্থার।

মুম্বই ইন্ডিয়ান্স ব্র্যান্ডকে বিশ্বব্যাপী করার লক্ষ্যে বড় পদক্ষেপ, রিলায়েন্স পরিবারে যুুক্ত হল নতুন সদস্য

খেলাধূলোর উন্নতিতে বরাবরই রিলায়েন্স ইন্ডাট্রিজ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে এসেছে। ক্রিকেটের সঙ্গে দীর্ঘ দিন ধরে যুক্ত রিলায়েন্স। তাদের দল মুম্বই ইন্ডিয়ান্স ভারত তথা বিশ্ব ক্রিকেটকে উপহার দিয়েছে একের পর এক ক্রিকেটার। আইপিএল-এর সফলতম দলটির নাম মুম্বই ইন্ডিয়ান্স। পাঁত বারের চ্যাম্পিয়ন তারা। এর পাশাপাশি দেশে ফুটবলের উন্নতি লক্ষ্যে ফুটবল স্পোর্টস ডেভলপমেন্ট লিমিটেড (এফএসডিএল) কোম্পানি খুলেছে তারা। রিলায়েন্সের উদ্যোগেই আজ ভারতীয় ফুটবল বিশ্বব্যাপী পরিচিত। ভারতের শীর্ষ লিগ ইন্ডিয়ান সুপার লিগ (আইএসএল) রিলায়েন্সের মস্তিস্ক প্রসূত এবং এর ফলে বহু তারকা বিদেশিকেও ভারতের মাটিতে খেলতে দেখা গিয়েছে এবং যাচ্ছে। ফুটবলাররা প্রচার পাচ্ছেন, টাকা পাচ্ছেন। ক্রিকেট প্রধানে দেশে ফুটবলের প্রতি ঝুঁকছে তরুণ প্রজন্ম।

রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারপার্সেন নীতা অম্বানি বলেছেন, "আমাদের নতুন টি-২০ দলকে রিলায়েন্স পরিবারে স্বাগত জানাতে পেরে আমি খুশি। আমরা বদ্ধপরিকর মুম্বই ইন্ডিয়ান্সের ভয়ডরহীন এবং বিনোদন দায়ক ক্রিকেটের ব্র্যান্ডকে দক্ষিণ আফ্রিকায় নিয়ে যাওয়ার বিষয়ে। ভারতে আমরা যেমনটা ভালবাসি ক্রিকেটকে সেই একই রকম ভালবাসা এই খেলাকে ঘিরে রয়েছে দক্ষিণ আফ্রিকায়ও। আমরা যেমন মুম্বই ইন্ডিয়ান্সের ব্র্যান্ডকে বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে বদ্ধ পরিকর তেমনই বদ্ধপরিকর খেলার মধ্যে দিয়ে মানুষকে আনন্দ দেওয়ার বিষয়ে।"

রিলায়েন্স জিও-এর চেয়ারম্যান আকাশ অম্বানী বলেছেন, "দক্ষিণ আফ্রিকার ফ্রাঞ্চাইজির সঙ্গে আমাদের তিনটি দেশে তিনটি ফ্রাঞ্চাইজি হল। আমরা ক্রিকেটপ্রেমীের আনন্দ এবং ভাল ক্রিকেট উপহার দিতে বদ্ধপরিকর।"

English summary
RIL chairperson Nita Ambani welcomes new franchise in Cricket South Africa’s T20 league into the Reliance family.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X