• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ধোনির কোন বার্তা কুলদীপের জীবন পাল্টে দেয়, জানতে পড়ুন

ইডেন গার্ডেন্সে আইপিএলের ম্যাচে তাঁর ওভারে ২৭ রান নিয়েছিলেন ইংল্যান্ডের মঈন আলি। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ওই ম্যাচে ৪ ওভারে ৫৯ রান দিয়েছিলেন কলকাতা নাইট রাইডার্সের কুলদীপ যাদব। তারপর আইপিএলে আর খেলতে দেখা যায়নি চায়না ম্যানকে। বিশ্বকাপের মুখে এই দুঃসময়ে মহেন্দ্র সিং ধোনির বার্তা তাঁর কাছে ওষুধের মতো কাজ করেছে বলে জানিয়েছেন ভারতের রিস্ট স্পিনার।

ধোনির কোন বার্তা কুলদীপের জীবন পাল্টে দেয়, জানতে পড়ুন

কুলদীপ যাদবের কথায়, ইডেনে আরসিবির বিরুদ্ধে ওই ম্যাচের পর তাঁর মনে নেতিবাচক ভাবনা আসেনি ঠিকই, তবে সেই সময় তিনি ইতিবাচকও ছিলেন না। চায়না ম্যান বলেছেন, মঈন আলির বিরুদ্ধে ওই ওভারে মাত্রাতিরিক্ত রান দিয়ে তিনি হতাশ হয়েছিলেন। কারণ, মঈনকে আউট করতে তাঁর দল নির্দিষ্ট পরিকল্পনা করেছিল। তিনি তা কার্যকর করতে না পারায়, কেকেআর সেখানেই ম্যাচটি হেরে যায় বলেই দাবি করেছেন কুলদীপ। ঠিক তখনই মহেন্দ্র সিং ধোনির এক বার্তা তাঁর ভাবনা পুরোপুরি পাল্টে দেয় বলেই জানিয়েছেন ওই রিস্ট স্পিনার।

কুলদীপ যাদব জানিয়েছেন, হতাশার সেই মুহুর্তে ধোনি তাঁকে আত্মবিশ্বাস না হারানোর পরামর্শ দেন। বাকি সবকিছু ভুলে ক্যাপ্টেন কুল তাঁকে নিজের খেলায় মনোনিবেশ করার পরামর্শ দিয়েছেন বলে চায়না ম্যানের বক্তব্য। ঠিক এভাবেই ধোনি একের পর এক আন্তর্জাতিক ম্যাচে উইকেটের পিছন থেকে তাঁকে সাপোর্ট করে গেছেন বলেও জানিয়েছেন কুলদীপ। মাহির পরামর্শ তাঁর কাছে অমূল্য জানিয়ে ধোনিকে নিয়ে তাঁর করা যে মন্তব্য নিয়ে বিতর্কের ঝড় উঠেছে, তা মসকরা বলে দাবি করেছেন ভারতের বিশ্বকাপগামী দলের রিস্ট স্পিনার। জানিয়েছেন, হতাশার সময়ে ভারতীয় দলের সহ-অধিনায়ক রোহিত শর্মাও তাঁকে মানসিক শক্তি জুগিয়েছেন।

English summary
MS Dhoni kept motivating him for WC after disappointing IPL, said Kuldeep.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X