• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

IPL 2022: গুজরাত টাইটান্স আইপিএলে নীল জার্সিতেই, পরিকল্পনার কথা জানালেন ক্যাপ্টেন হার্দিক

Google Oneindia Bengali News

মেটাভার্সের মাধ্যমে গত মাসেই প্রকাশিত হয়েছিল লোগো। আজ আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে তারকাখচিত অনুষ্ঠানে টিম জার্সি জনসমক্ষে আনল গুজরাত টাইটান্স। উপস্থিত ছিলেন আইপিএলে নবাগত দলের অধিনায়ক হার্দিক পাণ্ডিয়া, কোচ আশিস নেহরা, বিসিসিআইয়ের সচিব জয় শাহ। দলগত সংহতিতে ভর করে আইপিএল অভিযানে যাওয়ার প্রত্যয় স্পষ্ট হার্দিকের গলায়।

নীল জার্সিতেই নামবে গুজরাত টাইটান্স, পরিকল্পনার কথা জানালেন ক্যাপ্টেন হার্দিক

কোচ আশিস নেহরার সঙ্গে জুটি গড়ে দলকে সাফল্যের রাস্তায় নিয়ে যেতে চান হার্দিক। আইপিএল সম্প্রচারকারী সংস্থার বিজ্ঞাপনেও হার্দিককে এমন বার্তা দিতে দেখা গিয়েছে যে, নতুন দল হলেও তাদের হাল্কাভাবে নিলে ভুলই করবে প্রতিপক্ষরা। হার্দিক এদিন বুঝিয়ে দিয়েছেন তিনি চান না সতীর্থদের খুব বেশি পরামর্শ দিতে। ক্রিকেটাররা খোলা মনে নিজেদের দায়িত্ব উপলব্ধি করে মাঠে উজাড় করে দিন, এটাই চান গুজরাত অধিনায়ক। ভুল করলে তা থেকে শিক্ষা নেওয়াটা যে সবার আগে জরুরি, সে বিষয়ে সতীর্থদের সতর্ক রাখতে চান হার্দিক। মাঠের বাইরে আশিস নেহরা বেশ মজার মানুষ বলেই দাবি হার্দিকের। সবমিলিয়ে কোচের সঙ্গে কাজ করতে তিনি মুখিয়ে রয়েছেন।

কী ধরনের মানসিক প্রস্তুতি নিয়ে তাঁর দল নামবে তারও একটা আভাস দিয়েছেন হার্দিক। তিনি বলেন, আমাদের লক্ষ্য হলো ক্রিকেটাররা যাতে স্বস্তির পরিবেশে থাকতে পারেন এবং যে যতটা পারবেন একে অপরকে সহায়তা করবেন। ভাবনা ও পরিকল্পনার স্বচ্ছ্বতা বজায় রেখে সততা রেখে চলার পরামর্শই দিয়েছেন হার্দিক। তাঁর কথায়, কোনও ক্রিকেটারের ভালো সময়ে কোনও সহায়তা জরুরি নাও হতে পারে। কিন্তু কঠিন সময় আসতেই পারে। ফলে তখন প্রত্যেকে প্রত্যেকের পাশে থাকবেন এই পরিবেশটাই বজায় রাখা হবে গুজরাত টাইটান্স শিবিরে। ব্যর্থতার দায় কাঁধে নিয়ে সাফল্যের পুরোটাই সতীর্থদের দিতে চান অধিনায়ক হার্দিক।

দীর্ঘদিন ক্রিকেটের বাইরে রয়েছেন হার্দিক। টি ২০ বিশ্বকাপের পর মাঠে ফেরেননি। চোট সারানোর জন্য রিহ্যাব চলেছে মাসের পর মাস ধরে। হার্দিক এখন জাতীয় দলেরও বাইরে। তবে চলতি বছরেই রয়েছে টি ২০ বিশ্বকাপ। ফলে হার্দিকের ফিটনেসের দিকে নজর থাকবে নির্বাচকদের। গুজরাত টাইটান্সের অধিনায়ক অলরাউন্ডারের ভূমিকায় অবতীর্ণ হতে পারেন কিনা আইপিএলে, সেটাই দেখার। হার্দিক নিজে আজ বলেছেন, বোলিংয়ের বিষয়টি সারপ্রাইজই রাখতে চাই। খুব শীঘ্রই সকলে দেখতে পারবেন। ব্রিং ইট অন- এই মন্ত্রে উজ্জীবিত হয়ে ২৮ মার্চ ওয়াংখেড়ে স্টেডিয়ামে লখনউ সুপার জায়ান্টস ম্যাচ দিয়েই অভিযান শুরু করবে গুজরাত টাইটান্স।

English summary
IPL 2022: Gujarat Titans Unveiled Jersey At Narendra Modi Stadium In Presence Of Hardik Pandya. Last Month, The Franchise Unveiled Team Logo In The Metaverse.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X