• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

IPL 2022: চেন্নাই সুপার কিংস আইপিএল থেকে ছিটকে যাওয়ার মুখে, মুম্বইকে জিততে একশোও করতে হবে না

Google Oneindia Bengali News

আইপিএল থেকে আজই ছিটকে যাওয়ার মুখে চেন্নাই সুপার কিংস। প্রথম ওভার থেকে ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়ে ১৬ ওভারে ৯৭ রানেই শেষ হয়ে গেল গতবারের চ্যাম্পিয়নদের ইনিংস। মহেন্দ্র সিং ধোনি ৩৩ বলে ৩৬ রানে অপরাজিত থাকলেন। তবে সঙ্গীদের সঙ্গত পেলেন না। ড্যানিয়েল স্যামস তিনটি ও রাইলে মেয়ারডিথ ও কুমার কার্তিকেয় দুটি করে উইকেট দখল করেন।

কিছুটা দুর্ভাগ্য

বিদ্যুৎ বিভ্রাটের জেরে কিছুটা দুর্ভাগ্যের শিকার হলেও চেন্নাই সুপার কিংসের ব্যাটিং সামগ্রিকভাবে হতাশাজনকই। পাওয়ারপ্লে-র ৬ ওভারে স্কোর ছিল ৫ উইকেটে ৩২। প্রথম ওভারেই ড্যানিয়েল স্যামস ডেভন কনওয়ে ও মঈন আলিকে আউট করে ধাক্কা দেন। ১.৪ ওভারে ৫ রানের মাথায় পড়ে তিন উইকেট। ওয়াংখেড়েতে বিদ্যুৎ বিভ্রাটের জেরে টসের আগেই একটি ফ্লাডলাইটের টাওয়ারের বাতি নিভেছিল। ফলে টস দেরিতে হয়। কিন্তু বিভ্রাটের জেরে দীর্ঘক্ষণ ডিআরএস প্রযুক্তি অচল হয়ে পড়ে। এরই মধ্যে ডেভন কনওয়ে (০) ও রবিন উথাপ্পা (১) লেগ বিফোর হলেও রিভিউ নিতে পারেননি।

সামগ্রিক ব্যাটিং বিপর্যয়

সামগ্রিক ব্যাটিং বিপর্যয়

৫.৪ ওভারে ২৯ রানের মধ্যেই পড়ে ৫ উইকেট। ঋতুরাজ গায়কোয়াড় ৭ রান করে ৪.১ ওভারে দলের ১৭ রানের মাথায় আউট হন। অম্বাতি রায়ুডু করেন ১০। ৫.৪ ওভারে দলের ২৯ রানের মাথায়। ৭.৩ ওভারে আউট শিবম দুবে। তিনিও করেন ১০। ৩৯ রানে ষষ্ঠ উইকেটটি পড়ার পর মহেন্দ্র সিং ধোনি ডোয়েইন ব্র্যাভোকে নিয়ে দলের রান এগিয়ে নিয়ে যেতে থাকেন।

ধোনির ব্যাটে মানরক্ষা

ধোনির ব্যাটে মানরক্ষা

১২.২ ওভারে ৭৮ রানের মাথায় চেন্নাই সুপার কিংসের সপ্তম উইকেট পড়ে। ১৫ বলে ১২ রান করে ব্র্যাভো কুমার কার্তিকেয়র শিকার হন। তাঁর ক্যাচটি দারুণ দক্ষতায় তালুবন্দি করেন তিলক বর্মা। ৮০ রানের মাথায় অষ্টম ও ৮১ রানে নবম উইকেট পড়ে সিএসকের। সিমরজিৎ সিং ২ ও মাহিশ থিকশানা ০ রানে আউট হন। এরপর নিজেই স্ট্রাইক নিয়ে খেলতে থাকেন মহেন্দ্র সিং ধোনি। কিন্তু তাও যথেষ্ট ছিল না।

সফলতম স্যামস

সফলতম স্যামস

১৬তম ওভারে রাইলে মেয়ারডিথ বাউন্সার দেন, ধোনি এক রান নিতে ছোটেন। কিন্তু ঈশান কিষাণের থ্রোয় উইকেট ভেঙে যাওয়ায় রান আউট হয়ে যান মুকেশ চৌধুরী। চার ওভার বাকি থাকতেই গুটিয়ে যায় সিএসকে। ড্যানিয়েল স্যামস ৪ ওভারে ১৬ রানে তিনটি উইকেট নেন। কুমার কার্তিকেয় ৩ ওভারে ২২ রান ও রাইলে মেয়ারডিথ ৩ ওভারে ২৭ রান দিয়ে দুটি করে উইকেট দখল করেন। জসপ্রীত বুমরাহর ৩টি ওভারের ১টি মেডেন, ১২ রান দিয়ে তিনি ১টি উইকেট নেন। রামনদীপ সিং ১ ওভারে ৫ রান দিয়ে ১টি উইকেট দখল করেন।

English summary
IPL 2022: Chennai Super Kings Set The Target Of 98 Runs For Mumbai Indians. MS Dhoni Remains Unbeaten On 36, Daniel Sams Bags 3 Wickets.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X