• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০: ১৩ তম আইপিএলে চ্যাম্পিয়ন হবে কেকেআর, ভবিষ্যদ্বাণী তারকা প্রাক্তনীর

  • |

বুধবার আইপিএল ২০২০-তে অভিযান শুরু করবে কেকেআর। তার আগে কলকাতা নাইট রাইডার্সকে নিয়ে বড় ভবিষ্যদ্বাণী প্রাক্তন তারকা ক্রিকেটারের। দীনেশ কার্তিকের নেতৃত্বে আমিরশাহী আইপিএলে এবছর কেকেআর চ্যাম্পিয়ন হতে চলেছে, মনে করছেন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন।

কেন আইপিএল ট্রফি জেতায় সবার আগে কেকেআর

কেন আইপিএল ট্রফি জেতায় সবার আগে কেকেআর

ভনের মতে কেকেআরে এবছর দেশীয় ও বিদেশি ক্রিকেটারদের নিয়ে সবচেয়ে শক্তিশালী দল তৈরি করতে পেরেছে। তাঁর মতে ৮ ফ্র্যাঞ্চাইজির মধ্যে নাইট রাইডার্স সবচেয়ে শক্তিশালী দল।

কোচ ম্যাককুলাম এক্স ফ্যাক্টর

কোচ ম্যাককুলাম এক্স ফ্যাক্টর

সেই সঙ্গে কেকেআরের কোচিংয়ে ম্যাককুলাম থাকায়, দল এবছর অন্যরকম খেলতে তলেছে বলে ভবিষ্যদ্বাণী ভনের। সঙ্গে ভন মনে করিয়ে দিতে ভোলেননি, ম্যাককুলাম কোচ হিসেবে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ জিতে আইপিএলে কোচিং করাতে এসেছেন। কোচেদের মধ্যে ম্যাককুলামের উপর বাজি ধরছেন ভন। সেই সঙ্গে কেকেআর দলই এবছর আইপিএল ২০২০তে তার সেরা বাজি।

 নাইটদের প্রশংসায় যা বললেন ভন

নাইটদের প্রশংসায় যা বললেন ভন

কেকেআর দলের প্রশংসা করে ভন বলেছেন, 'এই দলের ব্যাটিং-বোলিং বিভাগে একবার চোখ রাখুন। ব্যাটে দীনেশ কার্তিক, ইয়ন মর্গ্যান, শুভমান গিল, নীতিশ রানা, টম ব্যান্টন। বল হাতে প্যাট কামিন্স, স্পিনে কুলদীপ- নারিন। অলরাউন্ডার হিসেবে রয়েছেন আন্দ্রে রাসেল। এই দল আইপিএল ২০২০তে চ্যাম্পিয়ন হতে মাঠ ছাড়বে বাজি ধরছি।'

 আইপিএল ২০২০তে নাইট রাইডার্সের প্রথম প্রতিপক্ষ কারা

আইপিএল ২০২০তে নাইট রাইডার্সের প্রথম প্রতিপক্ষ কারা

২৩ সেপ্টেম্বর কেকেআরের প্রথম প্রতিপক্ষ মুম্বই ইন্ডিয়ান্স। গত বছর হোম ম্যাচে মুম্বইয়ের বিরুদ্ধে জিতলেও অ্যাওয়ে ম্যাচে দীনেশের দল হেরে বসেছিল। আইপিএলের ইতিহাসে বরাবারই মুম্বই ইন্ডিয়ান্স কেকেআরের সামনে শক্ত গাঁট।

English summary
IPl 2020: Michael Vaughan predicts Kolkata Knight Riders are your IPL 2020 champions
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X