• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ঠান্ডা যুদ্ধের গুঞ্জন অতীত! রোহিতের জন্য এই কাজ করলেন বিরাট, ভাইরাল ভিডিও

  • |

কেরিয়ারে প্রথমবার টেস্ট ওপেন করতে নেমে সুপারহিট রোহিত শো। ম্যাচের দ্বিতীয় দিন আউট হলেন ১৭৬ রান করে। হিটম্যানের ইনিংস সাজানো ২৩টি চার ও ৬টি ছয় দিয়ে।

সেরা টেস্ট ইনিংস থেকে এক রান আগেই আউট রোহিত

সেরা টেস্ট ইনিংস থেকে এক রান আগেই আউট রোহিত

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথমবার টেস্টে প্রথম ওপেন করতে নেমে ১৭৬ রান করে প্যাভিলিয়নে ফেরেন রোহিত শর্মা। বিশাখাপত্তনম টেস্টের প্রথম ইনিংসে রোহিতের ব্যাটিংয়ের এক একটি চার-ছয় এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। অনেকেই রোহিতের টেস্ট কেরিয়ারে এটি সেরা ইনিংস মনে করছেন। কিন্তু জানেন কি, টেস্টে রোহিতের সেরা ইনিংস ১৭৭ রান। ২০১৩ সালে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ইডেনে অভিষেক টেস্টে এই রান করেছিলেন রোহিত।

মায়াঙ্কের সঙ্গে ৩০০ প্লাস রানের পার্টনারশিপ রোহিতের

মায়াঙ্কের সঙ্গে ৩০০ প্লাস রানের পার্টনারশিপ রোহিতের

মায়াঙ্কের সঙ্গে ৩০০ প্লাস রানের পার্টনারশিপ হাঁকিয়ে ২২ বছর আগের রেকর্ড ভাঙলেন ।এর আগে ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজে সবচেয়ে বেশি ২৩৬ রানের ওপেনিং পার্টনারশিপের রেকর্ড ছিল। ১৯৯৬ ইডেন টেস্টে প্রথম ইনিংসে এসি হাডসনের সঙ্গে ২৩৬ রানের ওপেনিং জুটি বেঁধেছিলেন প্রোটিয়া লেজেন্ড গ্যারি কার্স্টেন। বিশাখাপত্তনমে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টেস্টে সেই রেকর্ড টপকে যান ভারতের রোহিত শর্মা ও মায়াঙ্ক আগারওয়াল।

রোহিতকে স্বাগত জানালেন বিরাট

৮২তম ওভারে প্রোটিয়া স্পিনার কেশব মহারাজের বলে আউট হয়ে প্যাভেলিয়নে ফেরেন হিটম্যান। রোহিতের দুরন্ত ইনিংসের পর ভারত অধিনায়ক বিরাট কোহলি তাঁকে ড্রেসিংরুমে স্বাগত জানান। প্রশংসাসূচক কোহলির স্বাগত জানানোর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ড্রেসিংরুমে দরজা খুলে যেন রোহিতের জন্য অপেক্ষা করছিলেন বিরাট। রোহিতের পিঠ চাপড়ে দিতে দেখা যায় বিরাটকে। ভারতীয়দের মধ্যে রোহিতই প্রথম যিনি ওপেনার হিসেবে তিন ফর্ম্যাটেই সেঞ্চুরি করলেন।

English summary
ind vs sa: Virat Kohli pats Rohit Sharma, fans love captain's appreciation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X